শিমুর স্বামীর চরিত্রে তারিক আনাম

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ০৭ জুলাই ২০১৯, ১২:২৩

অ্যাকুয়াফোবিয়ায় আক্রান্ত ছোট পর্দার খ্যাতিমান অভিনেতা তারিক আনাম খান। অর্থাৎ পানিতে রাজ্যের ভয় তার। কিন্তু কেন পানির সঙ্গে তার বিরোধ, কেন স্বাভাবিক গোসলেও তার অ্যালার্জি- সেটা বুঝতে পারেন না অভিনেতার স্ত্রী। দিনের পর দিন স্বামীর এমন অস্বাভাবিক আচরণের সঙ্গে মানিয়ে চলার সংগ্রাম করে হাঁপিয়ে ওঠেন তিনি। জীবনের সবটুকু দিয়ে বুঝতে পারেন, পানির অপর নাম যেমন জীবন, তেমনি মরণও।

এমন গল্পেই নির্মিত হয়েছে নাটক ‘ওয়াটার’। রুম্মান রশীদ খানের গল্পে নাটকটি পরিচালনা করেছেন সীমান্ত সজল। এখানে অভিনেতা তারিক আনাম খানের স্ত্রীর চরিত্রে দেখা যাবে অভিনেত্রী সুমাইয়া শিমুকে। এই প্রথম কোনো নাটকে জুটি বাঁধলেন তারা, তাও আবার স্বামী-স্ত্রীর চরিত্রে।

তারিক আনামের সঙ্গে অভিনয় প্রসঙ্গে সুমাইয়া শিমু বলেন, ‘এর আগে বেশ কিছু নাটকে একসঙ্গে কাজ করলেও জুটি হয়ে এই প্রথম। এরকম শক্তিশালী অভিনেতার সঙ্গে পর্দা ভাগ করাটা বরাবরই সম্মানের এবং শিক্ষনীয়। কাজটি করে আমরা সবাই তৃপ্ত। দর্শকরা বিনোদনের পাশাপাশি এ নাটক থেকে একটি বার্তাও পাবেন।’

অন্যদিকে অভিনেতা তারিক আনাম খান বলেন, ‘মনস্তাত্ত্বিক কিছু ঘটনাগুচ্ছ দিয়ে অন্য ধরনের একটি গল্পের নাটকে কাজ করলাম। দর্শক অসংখ্য নাটকের ভিড়ে ভিন্ন স্বাদের কিছু দেখতে পাবে বলেই আমার বিশ্বাস।’

‘ওয়াটার’-এর বিভিন্ন চরিত্রে আরও অভিনয় করেছেন শর্মিলী আহমেদ ও শিশুশিল্পী মোহাম্মদসহ অনেকে। নাটকটি আসছে কোরবানীর ঈদে একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলে প্রচারিত হবে বলে জানান পরিচালক সীমান্ত সজল।

ঢাকাটাইমস/৭ জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :