বাগেরহাটে কিশোরীকে গণধর্ষণ, দুই যুবকের যাবজ্জীবন

বাগেরহাট প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ জুলাই ২০১৯, ২১:৩৪

বাগেরহাটের মোল্লাহাটে কিশোরীকে গণধর্ষণ ও তার ভিডিও ছবি ধারণ করে তা ইন্টারনেটে ছড়িয়ে দেয়ার দায়ে দুই যুবককে যাবজ্জীবন কারাদণ্ড দিয়েছে আদালত। রবিবার বিকালে বাগেরহাট নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-১ এর হাকিম এস এম সাইফুল ইসলাম আসামিদের উপস্থিতে এ দণ্ডাদেশ দেন।

একই সাথে ওই দুই আসামিকে এক লাখ টাকা জরিমানা অনাদায়ে আরো এক বছরের কারাদণ্ডের আদেশ দেয়া হয়। দণ্ডপ্রাপ্তরা হলেন, বাগেরহাটের মোল্লাহাট উপজেলার বড় গাওলা গ্রামের আব্দুর রহীম মোল্লা এবং একই গ্রামের জাহিদুল শিকদার।

নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের কৌসুঁলি ছিদ্দিকুর রহমান বলেন, ২০১৭ সালের ২৩ জুন বিকাল ৩টার দিকে মোল্লাহাট উপজেলার বড় গাওলা গ্রামের এক কিশোরীকে ঘরে ঢুকে একই এলাকার দুই যুবক ধর্ষণ করে এবং তা মুঠোফোনে ভিডিও করে তা ইন্টারনেটে ছড়িয়ে দেয়। ঘটনার প্রায় তিন মাস পরে ৬ সেপ্টেম্বর ওই কিশোরী বাদী হয়ে মোল্লাহাট থানায় দুজনের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন ও পণ্যগ্রাফি আইনে একটি মামলা করেন। মামলার পর পুলিশ ওই দুই যুবককে আটক করে। তদন্ত শেষে একই বছরের ২৭ নভেম্বর তৎকালীন মোল্লাহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবু সাঈদ মো. খায়রুল আনাম দুই আসামিকে অভিযুক্ত করে আদালতে অভিযোগপত্র দাখিল করেন। এই মামলার নয়জন সাক্ষীর সাক্ষ্য গ্রহণ শেষে আদালতের বিচারক এ রায় দেন।

আসামি পক্ষে মামলাটি পরিচালনা করেন শহীদুল ইসলাম বিপ্লব।

(ঢাকাটাইমস/৭জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :