ভালুকায় শিশু ধর্ষণ চেষ্টায় মাদ্রাসাশিক্ষক আটক

ভালুকা (ময়মনসিংহ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ জুলাই ২০১৯, ২১:৪৮

ময়মনসিংহের ভালুকায় আট বছরের শিশু ধর্ষণ চেষ্টার অভিযোগে শরিফুল ইসলাম নামে এক মাদ্রাসাশিক্ষককে আটক করেছে পুলিশ। রবিবার সকালে উপজেলার পাড়াগাঁও বড়চালা গ্রামে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা বলছে, উপজেলার পাড়াগাঁও বড়চালা গ্রামের নুরানী মাদ্রাসায় সম্প্রতি মাওলানা শরিফুল ইসলামকে নিয়োগ দেয়া হয়। ওই শিক্ষক প্রতিদিন মসজিদের বারান্দায় শিশুদের মক্তব পড়িয়ে থাকেন। সকালে বৃষ্টির কারণে ছাত্রছাত্রী কম আসায় মসজিদের কাছের শিশু কন্যা স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের দ্বিতীয় শ্রেণীর ছাত্রী ও শারীরিক প্রতিবন্ধী অপর শিশুকন্যা বড় চালাহুসানিয়া দাখিল মাদ্রাসার চতুর্থ শ্রেণীর ছাত্রী পড়তে যায়। এ সময় ওই শিক্ষক এক শিশুকে (৮) ধর্ষণের চেষ্টা চালায়। পরে ওই শিশু বাড়িতে গিয়ে বিষয়টি অভিভাবককে জানালে এলাকাবাসী ও অভিভাবকরা ওই শিক্ষককে আটক করে পুলিশে সোপর্দ করে।

ওই মাদ্রাসার পরিচালনা কমিটির সাবেক সাধারণ সম্পাদক জানান, ইতোপূর্বে এই প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক রফিকুল ইসলাম এক শিশুকে বলাৎকারের ঘটনায় কোন বিচার না হওয়ায় আমি প্রতিষ্ঠানের সেক্রেটারি পদ থেকে পদত্যাগ করি। ওই ঘটনায় অভিযুক্ত শিক্ষকের বিচার হলে আজ এ ধরনের ঘটনা ঘটত না। অভিযুক্ত ওই শিক্ষক এখনো এই প্রতিষ্ঠানে চাকরি করছেন।

শিশুটির বাবা শারীরিক প্রতিবন্ধী বাবুল জানান, আমি অভিযুক্ত ওই শিক্ষকের উপযুক্ত বিচার চাই।

অভিযুক্ত মাওলানা শরিফুল ইসলাম তার বিরুদ্ধে আনা অভিযোগ অস্বীকার করে বলেন, ‘তার বিরুদ্ধে আনা এই ঘটনাটি একটা ষড়যন্ত্র।’

ভালুকা মডেল থানার পরিদর্শক (তদন্ত) মাজাহারুল ইসলাম জানান, শিশু ধর্ষণ চেষ্টা ঘটনায় শিক্ষককে আটক করা হয়েছে। এ ব্যবস্থা নেয়া হবে।

(ঢাকাটাইমস/৭জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :