সহপাঠিনীর ‘ধর্ষকের’ বিচার দাবিতে শিক্ষার্থীরা রাস্তায়

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ জুলাই ২০১৯, ২১:৫৬

ঠাকুরগাঁওযের বালিয়াডাঙ্গী উপজেলার দশম শ্রেণির এক স্কুলছাত্রীর ‘ধর্ষণকারী’ সুজন আলীকে গ্রেপ্তার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করেছে কালমেঘ আর আলী উচ্চ বিদ্যালয় ও কলেজের শিক্ষার্থীরা। সেজন্য তারা স্কুলের পাঠ রেখে রাস্তায় নেমে আসে।

রবিবার দুপুর ২টায় বৃষ্টিতে ভিজে ঠাকুরগাঁও-বালিয়াডাঙ্গী মহাসড়কের কালমেঘ বারঢালী বাজারে মানববন্ধন পালিত হয়।

মানববন্ধন কর্মসূচিতে কালমেঘ আর আলী উচ্চ বিদ্যালয় ও কলেজের অধ্যক্ষ আব্দুল্লাহিল বাকী, দুওসুও ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সালাম, স্কুলছাত্রীর বাবা-মা, ভাইসহ স্কুলের শিক্ষার্থীরা এবং এলাকাবাসী এতে অংশ নেন।

এসময় বক্তারা বলেন, ‘প্রকাশ্যে স্কুল থেকে ফেরার পথে তুলে নিয়ে ধর্ষণ করার পরও ধর্ষক এখন পর্যন্ত পলাতক। মামলার পাঁচ জন আসামির মধ্যে দুইজনকে পুলিশ গ্রেপ্তার করলেও বাকি দুজন এলাকায় ঘুরে বেড়াচ্ছে।’

দুওসুও ইউনিয়নের চেয়ারম্যান আব্দুস সালাম বলেন, ‘ধর্ষক যে দলেরই হোক না কেন, তাকে ছাড় দেয়া হবে না। প্রশাসনের লোকজনের কাছে তিনি সকল আসামিকে গ্রেপ্তার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।’

গত ৪ জুলাই কালমেঘ আর উচ্চ বিদ্যালয় ও কলেজের ১০ম শ্রেণির এক শিক্ষার্থীকে সুজন আলী নামে এক যুবক রাস্তা থেকে তুলে নিয়ে গিয়ে ধর্ষণ করে। এ ঘটনায় ছাত্রীর বাবা পাঁচজনকে আসামি করে মামলা করলে ধর্ষকের মা ও বোনকে গ্রেপ্তার করে পুলিশ।

(ঢাকাটাইমস/৭জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :