লাল কার্ড দেখলেন জেসুস

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ০৮ জুলাই ২০১৯, ০৪:০১ | প্রকাশিত : ০৮ জুলাই ২০১৯, ০৩:৪০

কোপা আমেরিকার তৃতীয় নির্ধারণী ম্যাচে শনিবার লাল কার্ড দেখেছিলেন আর্জেন্টাইন সুপারস্টার লিওনেল মেসি। আর রবিবার ফাইনাল ম্যাচে লাল কার্ড দেখলেন ব্রাজিল তারকা গ্যাব্রিয়েল। লাল কার্ড দেখার আগে একটি গোল করেছেন তিনি। ৭০তম মিনিটে দ্বিতীয়বার হলুদ কার্ড দেখায় মাঠ ছাড়তে হয় জেসুসকে। এর আগে ৩২তম মিনিটে তিনি প্রথমবার হলুদ কার্ড দেখেছিলেন। ব্রাজিলের হয়ে জেসুস এই প্রথমবার লাল কার্ড দেখলেন। আর ক্যারিয়ারের দ্বিতীয়। ২০১৬ সালে ক্লাব ফুটবলে পালমেইরার হয়ে একটি ম্যাচে তিনি লাল কার্ড দেখেছিলেন।  এই প্রতিবেদন লেখা পর্যন্ত ২-১ গোলে এগিয়ে রয়েছে স্বাগতিক ব্রাজিল।

১৫তম মিনিটে এভারটনের গোলে ব্রাজিল এগিয়ে যায়। জেসুসের ক্রস থেকে নিপুণ দক্ষতায় বল জালে পাঠান তিনি। ৩৬তম মিনিটে ব্রাজিল ব্যবধান বাড়তে পারতো। কিন্তু ফিরমিনোর হেডে বল গোলবারের উপর দিয়ে চলে যায়।

৪৪তম মিনিটে পেনাল্টি থেকে গোল করে পেরুকে সমতায় ফেরান পাওলো গুয়েরেরো। থিয়াগো সিলভার হ্যান্ড বলের সুবাদে পেনাল্টি পায় পেরু। ডি-বক্সের মধ্যে ব্রাজিল ডিফেন্ডার থিয়াগো সিলভার হাতে বল লাগায় রেফারি ভিএআরের সাহায্য নিয়ে পেনাল্টির সিদ্ধান্ত দেন। অবশ্য সিলভা পড়ে যাওয়া তিনি ভারসাম্য রাখতে পারেননি। যার কারণে অনিচ্ছাকৃতভাবে হ্যান্ড বল হয়।

তবে, বিরতিতে যাওয়ার আগেই ম্যাচে লিড নেয় ব্রাজিল। (৪৫+৩) মিনিটে আর্থারের সহযোগিতায় গোলটি করেন গ্যাব্রিয়েল জেসুস। ডি-বক্সের মধ্যে তৈরি হওয়া জটলার মধ্য থেকে দ্রুততার সঙ্গে বল জালে পাঠান তিনি। বিরতির পর ৫৬তম মিনিটে আরেকটি সহজ সুযোগ মিস করে ব্রাজিল। এবারের কোপা আমেরিকা আসরে ব্রাজিল আজ প্রথমবারের মতো গোল হজম করল।

 (ঢাকাটাইমস/৮ জুলাই/এসইউএল)

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :