এরিক এরশাদকে হুমকির অভিযোগে জিডি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৮ জুলাই ২০১৯, ১৯:২৬ | প্রকাশিত : ০৮ জুলাই ২০১৯, ১৯:১৯

জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদের ছেলে এরিক এরশাদকে মোবাইলে ‘হুমকি’ দেওয়ার অভিযোগ তুলে থানায় একটি জিডি করা হয়েছে।

সোমবার দুপুরে গুলশান থানায় এই সাধারণ ডায়েরি (জিডি) দায়ের করেন এরশাদের ভাতিজা ও জাতীয় পার্টির সভাপতিমণ্ডলীর সদস্য খালেদ আখতার।

বিরোধীদলীয় নেতা এরশাদ বর্তমানে গুরুতর অসুস্থতা নিয়ে ঢাকার সিএমএইচ হাসপাতালে চিকিৎসাধীন। তার মধ্যেই এরিক হুমকি পাচ্ছে বলে অভিযোগ এল।

জিডিতে বলা হয়, ‘হুসেইন মুহম্মদ এরশাদ দীর্ঘদিন শারীরিকভাবে অসুস্থ থাকায় তার ছেলে শাহাতা জারাব এরশাদ এরিককে কে বা কারা মোবাইল ফোনে বিভিন্ন ধরনের ভয় ভীতি প্রদর্শন করছে।’

এই বছরের ৭ এপ্রিল হুসেইন মুহাম্মদ এরশাদ তার স্থাবর ও অস্থাবর সম্পত্তি নিয়ে ট্রাস্ট গঠন করেন। এরশাদ তার সব সম্পত্তি ট্রাস্টে দিয়েছেন, তার পরিচালক হিসেবে রয়েছেন খালেদ। ট্রাস্টি বোর্ডে নিজের প্রথম স্ত্রীর ছেলে শাদ এরশাদকে না রাখলেও এরিককে রাখেন তিনি।

এরশাদের দ্বিতীয় স্ত্রী বিদিশার ছেলে এরিক ‘বিশেষ চাহিদা সম্পন্ন’। ২০০৫ সালে বিদিশার সঙ্গে বিচ্ছেদের পর আইনি লড়াই চালিয়ে এরিককে নিজের কাছেই রেখে দেন এরশাদ। এরিকের সকল ভালো-মন্দ দেখাশোনার দায় দায়িত্ব তার উপরই ‘অর্পিত’ বলে জিডিতে খালেদ উল্লেখ করেছেন।

মেজর (অব.) খালেদ আখতার ঢাকা টাইমসকে বলেন, ‘দুইদিন ধরে তাকে বিভিন্ন হুমকি ধামকি দেওয়া হচ্ছিলো। নিরাপত্তা চেয়ে আজ থানায় জিডি করা হয়েছে। পুলিশ বলেছে তারা বিষয়টি গুরুত্বের সঙ্গে দেখছে।’

গুলশান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি, তদন্ত) মাহবুব আলম ঢাকা টাইমসকে বলেন, ‘এই ব্যাপারে থানায় একটা জিডি হয়েছে। একজন সাব ইন্সেপেক্টর এই ব্যাপারে তদন্ত করবে। তার পর দোষিদের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়া হবে।’

ঢাকাটাইমস/০৮জুলাই/এসএস/ডিএম

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :