নয়া প্রেমে কোহলির সাবেক প্রেমিকা

বিনোদন ডেস্ক
| আপডেট : ০৯ জুলাই ২০১৯, ১০:৪৩ | প্রকাশিত : ০৯ জুলাই ২০১৯, ১০:৩৭

আবার প্রেমে পড়েছেন ক্রিকেটার বিরাট কোহলির সাবেক প্রেমিকা ইসাবেলা লেইত। এবার তিনি মন দিয়েছেন ভারতের দক্ষিণী ছবির সুপারস্টার বিজয় দেবেরাকোন্ডাকে। কয়েকদিন আগে ইসাবেলা তার ও বিজয়ের একটি ছবি ইনস্টাগ্রামে শেয়ার করেছিলেন। পোস্ট হতেই ভাইরাল হয়েছিল সেটি।

সম্প্রতি ক্রান্তি মাধবের পরিচালনায় নতুন একটি ছবিতে জুটি বেঁধেছেন বিজয় ও ইসাবেলা। বর্তমানে চলছে সে ছবির শুটিং। তার মধ্যেই বিজয়ের সঙ্গে তোলা আরও একটি ঘনিষ্ঠ ছবি শেয়ার করেছেন ব্রাজিলিয়ান সুন্দরী ইসাবেলা। ক্যাপশনে লিখেছেন, ‘আমি খুব লাকি এমন রাওডিকে সহ-অভিনেতা হিসেবে পেয়ে।’

মডেল থেকে অভিনেত্রী হওয়া ইসাবেলার এ পোস্ট নজর কেড়েছে দর্শকের। তার সঙ্গে বিজয়ের ছবি ও ক্যাপশন দেখে দক্ষিণী ইন্ডাস্ট্রিতে নতুন গুঞ্জন, প্রেমের সম্পর্কে জড়িয়েছেন দুই তারকা। টলিউড সূত্র বলছে, নতুন ছবির শুটিং সেটেই জমে উঠেছে তাদের প্রেম। শোনা যাচ্ছে তাদের বিয়ের গুঞ্জনও।

ব্রাজিলিয়ান সুন্দরী এর আগে মন দিয়েছিলেন ভারতীয় ক্রিকেট দলের বর্তমান অধিনায়ক বিরাট কোহলিকে। মুম্বাইয়ের রাস্তায় তাদের একসঙ্গে ঘুরে বেড়াতে দেখা গেছে। একটা সাক্ষাৎকারে ইসাবেলা নিজেও বলেছিলেন যে, তিনি কোহলির সঙ্গে দুই বছর ধরে ডেট করছেন। পাশাপাশি বলিউড অভিনেতা সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গেও তাকে ঘুরে বেড়াতে দেখা গেছে।

ব্রাজিলিয়ান মডেল ইসাবেলার বলিউডে অভিষেক হয় ২০১২ সালে আমির খান, রানি মুখার্জী ও কারিনা কাপুর অভিনীত ‘তালাশ’-এর মাধ্যমে। ওই ছবিতে একজন যৌনকর্মীর ভূমিকায় ছিলেন ইসাবেলা। এরপর ২০১৩ সালে ‘সিক্সটিন’ ও ২০১৪ সালে পুরানি জিনস’ নামে আরও দুটি বলিউডের ছবিতে তাকে দেখা যায়। গত বছর তেলেগু ছবি ‘নরেন্দ্র’ দিয়ে তার দক্ষিণী ইন্ডাস্ট্রিতে অভিষেক হয়।

ঢাকাটাইমস/৯ জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :