‘হিন্দু-মুসলিম ভেদাভেদ করে না রোশন পরিবার’

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ০৯ জুলাই ২০১৯, ১৬:৩৭

কিছুদিন আগে বলিউড তারকা হৃত্বিক রোশনের বোন সুনয়না অভিযোগ করেছিলেন, এক মুসলিম যুবকের সঙ্গে সম্পর্কে জড়ানোর জন্য পরিবারের লোকজন তার সঙ্গে কথা বলা বন্ধ করে দিয়েছে। তিনি আলাদা বাসায় থাকছেন। এমনকী, ভাই হৃত্বিকও নাকি তার পাশে নেই। এ জন্য তিনি অভিনেত্রী কঙ্গনা রানাওয়াতের সাহায্য কামনা করেন।

সে সময় সুনয়নার সমর্থনে গলা তুলেছিলেন কঙ্গনা রানাওয়াত এবং তার বড় বোন রাঙ্গোলি চান্দেল। কিন্তু হৃত্বিক এসব বিষয় নিয়ে কোনো উচ্চবাক্য করেননি। অবশেষে মুখ খুলেছেন নায়ক। কথা বলেছেন বোন সুনয়না সম্পর্কে। জবাব দিয়েছেন তার অভিযোগেরও।

সম্প্রতি এক সাক্ষাৎ‍কারে হৃত্বিক জানান, ‘রোশ পরিবার হিন্দু-মুসলিম ভেদাভেদ করে না। তাই রোশন পরিবারের বিষয়ে এমন রটনা একেবারেই মিথ্যে। এই মুহূর্তে খারাপ এবং খুবই স্পর্শকাতর সময়ের মধ্য দিয়ে যাচ্ছে সুনয়না ও আমাদের পরিবার। তাই ব্যক্তিগত এই সমস্যা নিয়ে হাটেবাজারে অবাধে আলোচনা ও চর্চা হোক তা চাই না।’

বলিউডের ‘গ্রিক গড’ খ্যাত অভিনেতা হৃত্বিক বর্তমানে ব্যস্ত তার ‘সুপার থার্টি’ ছবির প্রমোশন নিয়ে। ছবিটি ভারতজুড়ে মুক্তি পাবে আগামী ১২ জুলাই। এখানে হৃত্বিককে দেখা যাবে ভারতীয় গণিতবিদ আনন্দ কুমারের ভূমিকায়। ছবিটি পরিচালনা করেছেন বিকাশ বহেল।

ঢাকাটাইমস/৯ জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :