স্ত্রীকে কুপিয়ে হত্যার পর স্বামীর আত্মহত্যা

প্রকাশ | ০৯ জুলাই ২০১৯, ২২:০২ | আপডেট: ০৯ জুলাই ২০১৯, ২২:০৪

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস

নারায়ণগঞ্জের ফতুল্লায় পারিবারিক কলহের জের ধরে এক গৃহবধূকে কুপিয়ে হত্যার পর বিষপানে আত্মহত্যা করেছেন তার স্বামী। পশ্চিম দেওভোগ আদর্শনগর এলাকায় মোশারফ হোসেন মিয়ার ভাড়াটিয়া বাসায় এ ঘটনা ঘটে। 

মঙ্গলবার দুপুরে তাদের লাশ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে পুলিশ। নিহতরা হলেন- পলি আক্তার ও তার স্বামী জামাল হোসেন (৩৫)।

নিহত স্ত্রী পলি আক্তার পটুয়াখালীর মীর্জাগঞ্জ থানার ময়দশ্রীনগর এলাকার শাহজাহান শিকদারের মেয়ে এবং নিহত জামাল হোসেন একই উপজেলার সুবিদখালীর সিদ্দিকুর রহমানের ছেলে।

পলি আক্তার ফতুল্লার বিসিক শিল্পনগরীর ফকির এ্যাপারেলসের শ্রমিক ও জামাল হোসেন নারায়ণগঞ্জ শহরের চাষাড়ায় চা বিক্রেতা। তারা সম্পর্কে মামাতো ফুফাতো ভাই বোন।

নিহতের ছোট ভাই মাঈনুল ইসলাম জানান, তার বড় বোন পলির আগে একটি বিয়ে হয়েছিল। সেই সংসারে একটি ৯ বছরের ছেলে সন্তান রয়েছে। তার নাম শাহাজাদা। আগের স্বামীকে ডিভোর্স দিয়ে মামাতো ভাই জামালকে বিয়ে করে পলি।

সোমবার রাতে তাদের রুমে দেখতে পান তার বোন পলি রক্তাক্ত অবস্থায় বিছানায় পড়ে রয়েছেন। আর বোন জামাই জামাল হোসেনের মুখ দিয়ে ফেনা বের হচ্ছে। পরে তাদের দুইজনকে দ্রুত নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালে নেয়া হয়। হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক পলিকে মৃত ঘোষণা করে জামালকে ঢাকা মেডিকেল হাসপাতালে পাঠাতে বলেন। তাকে ঢামেকে আনা হলে চিকিৎসক জামালকে মৃত ঘোষণা করেন। তবে কেন এমন ঘটনা ঘটলো সঠিকভাবে কিছু জানাতে পারেনি কেউ।

ফতুল্লা মডেল থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসলাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, পারিবারিক কলহের জের ধরে সোমবার রাত আনুমানিক ১টার দিকে স্বামী জামাল হোসেন তার স্ত্রী পলিকে বটি দিয়ে মাথায় কুপিয়ে এবং লাঠি দিয়ে মুখে আঘাত করে হত্যা করে। লাঠির আঘাতে পলির ৮/১০ দাত ভেঙে যায় এবং মাথায় কোপের কারণে প্রচুর রক্তক্ষরণ হয়। পরে রাতেই স্বজনরা তাদের হাসপাতালে নেয়া হলে উভয়ে মৃত্যুবরণ করে। নিহতের লাশ উদ্ধার করে মঙ্গলবার দুপুরে নারায়ণগঞ্জ জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হয়। নিহতের স্বজনদের সাথে আলোচনা করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

ঢাকাটাইমস/০৯জুলাই/ইএস