অনুশীলনে না নেমে শাস্তির মুখে নেইমার

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ জুলাই ২০১৯, ০৯:০৫

নেইমারকে নিয়ে আগেই মোহভঙ্গ হয়েছিল পিএসজির কর্তাদের। এবার সরাসরি সংঘাত শুরু হয়ে গেল দুই পক্ষের মধ্যে। অনুশীলনে যোগ না দেওয়া ব্রাজিলীয় তারকার বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার পথে পিএসজি কর্তৃপক্ষ।

কোপা আমেরিকা শুরু হওয়ার ঠিক আগে ব্রাজিল অনুশীলনে পায়ে চোট পেয়ে দল থেকে ছিটকে যান নেইমার। তাকে ছাড়াই বারো বছর পরে ঘরের মাঠে চ্যাম্পিয়ন হয় ব্রাজিল। ফুটবলপ্রেমীদের একাংশের মতে নেইমার দল ছিটকে যাওয়ায় অনেক বেশি সংঘবদ্ধ দেখিয়েছে গ্যাব্রিয়েল জেসুস, রবের্তো ফির্মিনোদের। যা নবম কোপা আমেরিকা জিততে সাহায্য করেছে ব্রাজিলকে।

সোমবারই পিএসজির অনুশীলনে যোগ দেওয়ার কথা ছিল নেইমারের। ক্লাবের ওয়েবসাইটে তা ঘোষণাও করা হয়েছিল। কিন্তু ব্রাজিল তারকাকে দেখা যায়নি অনুশীলনে। যা নিয়ে প্রচণ্ড ক্ষুব্ধ পিএসজি কর্তারা। ফ্রান্সের সংবাদমাধ্যমের দাবি নেইমারের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার ইঙ্গিত দিয়েছেন তারা।

নেইমারের বাবা অবশ্য দাবি করেছেন, পিএসজিকে জানিয়েই অনুশীলনে যাননি ব্রাজিল তারকা। তিনি বলেছেন, ‘ব্রাজিলে নিজের স্বেচ্ছাসেবী সংস্থার অনুষ্ঠান নিয়ে ব্যস্ত নেইমার। এক বছর আগেই এই অনুষ্ঠানের কথা জানানো হয়েছিল পিএসজিকে। ফলে কোনও অবস্থাতেই এই অনুষ্ঠান পিছিয়ে দেওয়া সম্ভব ছিল না। ১৫ জুলাই অনুশীলনে যোগ দেবে নেইমার।’

শাস্তি দেওয়া শুধু নয়, নেইমারকে ছেড়ে দিতেও তৈরি পিএসজি। ক্লাবের স্পোর্টিং ডিরেক্টর লিয়োনার্দো বলেছেন, ‘নেইমারকে নেওয়ার জন্য কেউ যদি আমাদের ভাল প্রস্তাব দেয়, সেক্ষেত্রে ওকে ছেড়ে দেওয়া হবে।’

(ঢাকাটাইমস/১০ জুলাই/ডিএইচ)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :