রোহিত-কোহলি-রাহুলের আউটে রেকর্ড

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১০ জুলাই ২০১৯, ১৭:১০ | প্রকাশিত : ১০ জুলাই ২০১৯, ১৬:৪০

বিশ্বকাপে বুধবার প্রথম সেমিফাইনাল ম্যাচে নিউজিল্যান্ডের দেয়া ২৪০ রানের জয়ের টার্গেটে ব্যাট করতে নেমে শুরুতেই প্রথম তিন ব্যাটসম্যানকে হারিয়ে বিপাকে পড়েছে ভারত। সাজঘরে ফিরে গেছেন রোহিত শর্মা, বিরাট কোহলি ও লোকেশ রাহুল। তিনজনই করেছেন এক রান। চার বলে এক রান করেছেন রোহিত। ৬ বলে এক রান করেছেন কোহলি। আর ৭ বলে এক রান করেছেন রাহুল। ওয়ানডে ক্রিকেটের ইতিহাসে এই প্রথম টপ অর্ডারের তিন ব্যাটসম্যান এক রান করে আউট হলেন।   

ইনিংসের দ্বিতীয় ওভারে ম্যাট হেনরির বলে উইকেটরক্ষকের হাতে ক্যাচ দিয়ে ফিরেছেন এবারের বিশ্বকাপে পাঁচটি সেঞ্চুরি করা রোহিত। তৃতীয় ওভারে ট্রেন্ট বোল্টের বলে এলবিডব্লিউ হয়েছেন অধিনায়ক বিরাট কোহলি। রিভিউ নিয়েও কোহলি বাঁচতে পারেননি। ৬ বল খেলে তিনি করেছেন এক রান। চতুর্থ ওভারে লোকেশ রাহুলকেও উইকেটরক্ষকের হাতে ক্যাচ বানিয়ে ফিরিয়ে দিয়েছেন হেনরি।

বিশ্বকাপে আজ প্রথম সেমিফাইনাল ম্যাচে নিউজিল্যান্ডের দেয়া ২৪০ রানের জয়ের টার্গেটে ব্যাট করছে ভারত। এই প্রতিবেদন লেখা পর্যন্ত বিরাট কোহলিদের সংগ্রহ ৮.২ ওভারে ৩ উইকেটে ১৩ রান।

ম্যানচেস্টারের ওল্ড ট্রাফোর্ডে গতকাল (মঙ্গলবার) শুরু হয় ম্যাচটি। টস জিতে ব্যাট করতে নামে নিউজিল্যান্ড। ৪৬.১ ওভার খেলা হওয়ার পর বৃষ্টি নামে। তখন কিউইদের সংগ্রহ ছিল ৫ উইকেটে ২১১ রান। বৃষ্টি না থামায় গতকাল আর খেলা মাঠে গড়ায়নি। নিয়মানুযায়ী আজ রিজার্ভ ডে’তে খেলা গড়িয়েছে। নিউজিল্যান্ড ব্যাট করতে নেমে নির্ধারিত ৫০ ওভারে ৮ উইকেটে ২৩৯ রান সংগ্রহ করেছে।

(ঢাকাটাইমস/১০ জুলাই/এসইউএল)

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :