শেরপুরে বন্ধন হত্যা মামলায় পরিচালকসহ তিনজনের রিমান্ড

শেরপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১০ জুলাই ২০১৯, ২২:৩৬

শেরপুর শহরের সজবরখিলা এলাকার ফৌজিয়া মতিন পাবলিক স্কুলের ছাত্রীনিবাস থেকে আনুশকা আয়াত বন্ধন নামে নবম শ্রেণির এক শিক্ষার্থীর লাশ উদ্ধারের ঘটনায় করা হত্যা মামলায় স্কুলের পরিচালক-প্রধান শিক্ষকসহ তিনজনের রিমান্ড মঞ্জুর করেছে আদালত।

বুধবার বিকালে তদন্ত কর্মকর্তা সাত দিনের পুলিশ রিমান্ডের আবেদনের বিষয়ে উভয় পক্ষের শুনানি শেষে পরিচালক আবু ত্বাহা সাদীকে পাঁচ দিন, সাদীর স্ত্রী নাজনীন মোস্তারি নূপুর ও তার ছোটভাই শিবলী নোমানকে তিন দিন করে রিমান্ড মঞ্জুর করেন জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট শরিফুল ইসলাম খান।

মামলাটি রাষ্ট্রপক্ষে শুনানি করেন কোর্ট সাব-ইন্সপেক্টর আনিছুর রহমান। তাকে সহায়তা করেন জেলা আইনজীবী সমিতির সাবেক সভাপতি রফিকুল ইসলাম আধার, সিনিয়র আইনজীবী প্রদীপ দে কৃষ্ণ, আইনজীবী-সাংবাদিক আব্দুর রহিম বাদলসহ কয়েকজন।

অন্যদিকে আসামি পক্ষে শুনানি করেন জেলা আইনজীবী সমিতির সাবেক সাধারণ সম্পাদক এমকে মুরাদুজ্জামান। তাকে সহায়তা করেন সহ-সভাপতি হরিদাস সাহা, সাবেক সাধারণ সম্পাদক সাখাওয়াত উল্লাহ তারাসহ বেশ কয়েকজন।

এ সম্পর্কে মামলার তদন্ত কর্মকর্তা এসআই রবিউল ইসলাম বলেন, ‘ফৌজিয়া মতিন পাবলিক স্কুলের ছাত্রীনিবাস পরিচালকের বাসা ও স্কুল একই কম্পাউন্ডে। কেবল তাই নয়, একই বিল্ডিংয়ের তৃতীয় তলায় থাকেন পরিচালক আর দ্বিতীয় তলায় হচ্ছে ছাত্রীনিবাস। কাজেই ওই ঘটনার প্রকৃত রহস্য উদঘাটনের জন্যই রিমান্ডের আবেদন করা হয়েছিল। এখন তাদের নিবিড়ভাবে জিজ্ঞাসাবাদ করলে তদন্তে সহায়ক গুরুত্বপূর্ণ তথ্য উদঘাটনের সম্ভাবনা রয়েছে।’

অপর এক প্রশ্নের জবাবে তিনি জানান, ডিজিস্টের ডাক্তারি রিপোর্ট এখনও হাতে পাওয়া যায়নি।

ওই চাঞ্চল্যকর ঘটনার পর থেকেই বন্ধনের পরিবারের লোকজন ঘটনাটিকে পরিকল্পিত হত্যা বলে দাবি করছে। এছাড়া একাধিক সূত্রের ধারণা, ধর্ষণের পর সে আত্মহত্যা করে থাকতে পারে কিংবা ধর্ষণের পর তাকে হত্যা করে লাশ ঝুলিয়ে রাখা হতে পারে।

তবে পুলিশ বলছে, ময়নাতদন্তসহ প্রাসঙ্গিক রিপোর্ট পাওয়া ছাড়া এখনই পরিষ্কার কিছু বলা যাচ্ছে না।

প্রসঙ্গত, ৬ জুলাই শনিবার দুপুরে শহরের সজবরখিলা এলাকার ফৌজিয়া মতিন পাবলিক স্কুলের ছাত্রীনিবাস থেকে শ্রীবরদী উপজেলা সদরের পূর্বছনকান্দা গ্রামের ওমান প্রবাসী আনোয়ার জাহিদ বাবুর মেয়ে আনুশকা আয়াত বন্ধনের লাশ উদ্ধার করে পুলিশ।

(ঢাকাটাইমস/১০জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

ফেসবুক আইডি ক্লোন করে প্রতারণার মাধ্যমে অর্থ আত্মসাৎ, যুবক গ্রেপ্তার

ফরিদপুর প্রেসক্লাবের নবনির্বাচিত নেতৃবৃন্দের সঙ্গে পুলিশ সুপারের মতবিনিময়

পতেঙ্গায় ফিশিং বোটের ইঞ্জিন বিস্ফোরণে ৪ জন দগ্ধ

চট্টগ্রামে ঈদকে সামনে রেখে জালনোট চক্রের ৩ সদস্য গ্রেপ্তার

বরিশালে নামাজের সময় মসজিদের এসি বিস্ফোরণ

ঢাকা-চট্টগ্রাম মহাসড়কে দ্রুতগতির লেনে যাত্রী নামানোর অপরাধে ৩৩ যানবাহনকে মামলা 

বরগুনা প্রেসক্লাব দখলের মামলায় ৭ জন কারাগারে  

পর্যটকদের আকৃষ্ট করছে তাহিরপুরের শহীদ সিরাজ লেক

ঝিনাইদহে ভর্তুকি মূল্যে টিসিবির পণ্য বিক্রি শুরু

ঢাকা-ময়মনসিংহ সড়কে বেতন বৃদ্ধির দাবিতে শ্রমিকদের বিক্ষোভ

এই বিভাগের সব খবর

শিরোনাম :