আইসিসির ‘কিং’ কোহলির হাতে টিকিট ধরালেন ভন

আন্তর্জাতিক ডেস্ক, ঢাকা টাইমস
 | প্রকাশিত : ১১ জুলাই ২০১৯, ১০:১০

গত বিশ্বকাপের মতো এবারও সেমিফাইনালে থেমে গিয়েছে ভারতের অভিযান। বিরাট কোহলির হাতে উঠল না বিশ্বকাপ। আর তারপরই আইসিসির টুইট করা কিং কোহলির একটি ছবি নিয়ে তামাশা করেছেন ইংল্যান্ডের সাবেক অধিনায়ক মাইকেল ভন।

ভারত-দক্ষিণ আফ্রিকা ম্যাচের আগে একটি কিং কোহলির একটি ছবি পোস্ট করেছিল আইসিসি। ওই ছবিতে রাজপোশাকে সিংহাসনে বসে রয়েছেন ভারত অধিনায়ক। পিছনে লেখা, বিশ্বকাপ ১৯৮৩, ২০১১। আইসিসির ওই টুইটকে স্বাগত জানান ভারতীয় ক্রিকেটভক্তরা। তবে আপত্তি ব্যক্ত করেন অন্যান্য দেশগুলোর সমর্থকরা। তাদের অভিযোগ, পক্ষপাতিত্ব করেছে ক্রিকেটের নিয়ন্ত্রক সংস্থা।

সেমিফাইনালে ভারতের বিদায়ের পর আইসিসির ওই টুইট নিয়ে বিরাটকে নিশানা করেছেন মাইকেল ভন। নিজের ইনস্টাগ্রামে পোস্ট করা ছবিতে বিরাটের হাতে বিমানের টিকিট ধরিয়ে তিনি লিখেছেন, ‘টিকিট নিন’।  

বুধবার নিউজিল্যান্ডের ২৪০ রানের লক্ষ্য তাড়া করতে নেমে শুরুতেই ব্যাটিং বিপর্যয়ের মুখে পড়ে ভারত। কিন্তু শেষের দিকে আশার আলো দেখিয়েছিলেন রবীন্দ্র জাদেজা ও মহেন্দ্র সিং ধোনির জুটি। জাদেজা দ্রুত রান তুলতে গিয়ে আউট হলেও ক্রিজে ছিলেন ধোনি। কিন্তু একটা রান আউটেই সব শেষ। সেমিফাইনালে ১৮ রানে হেরে বিদায় নিল বিরাট কোহলির দল। বাজেভাবে হেরেই এবারের আসর থেকে বিদায় নিয়েছে অন্যতম ফেভারিট দাবি করা ভারত।

ঢাকা টাইমস/১১জুলাই/একে

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :