অমিতাভের ছবির রিমেকে হৃত্বিক

বিনোদন ডেস্ক
| আপডেট : ১১ জুলাই ২০১৯, ১০:৪২ | প্রকাশিত : ১১ জুলাই ২০১৯, ১০:৩৯

বলিউডে বেশ কয়েক বছর ধরেই রিমেকে মন দিয়েছেন পরিচালকরা। এবার সেই তালিকায় উঠে এলো অমিতাভ বচ্চনের কেরিয়ারের অন্যতম সেরা ছবি ‘সত্তে পে সত্তা’। তবে এবার আর অমিতাভ বচ্চন নয়, তার অভিনীত চরিত্রে দেখা যাবে ইন্ডাস্ট্রির ‘গ্রিক গড’ খ্যাত অভিনেতা হৃত্বিক রোশনকে।

১৯৮২ সালে মুক্তি পাওয়া সুপারহিট ছবি ‘সত্তে পে সত্তা’ আবার নতুন মোড়কে পেশ করার পরিকল্পনা করেছেন পরিচালক ও ড্যান্স কোরিওগ্রাফার ফারাহ খান। তাকে সঙ্গত করবেন রোহিত শেট্টি। বলিউড সূত্রে খবর, ইতোমধ্যে হৃত্বিকের সঙ্গে ফারাহ কথাও বলেছেন। হৃত্বিকও মৌখিক ভাবে সবুজ সংকেত দিয়ে দিয়েছেন।

‘সত্তে পে সত্তা’-এর রিমেকের মাধ্যমে পরিচালক রোহিত শেট্টির সঙ্গে প্রথমবারের মতো কাজ করতে চলেছেন হৃত্বিক রোশন। তবে ছবিটি তৈরির জন্য ফারাহ খান নতুন করে চিত্রনাট্য লেখার কাজ শুরু করছেন। বর্তমান প্রেক্ষাপটে যাতে ছবির গল্পকে কোনও ভাবেই বেমানান মনে না হয়, তার জন্যই এই নতুন করে লেখালিখি।

এর আগে অমিতাভ বচ্চনের ‘অগ্নিপথ’ ছবির রিমেকেও কাজ করেছেন হৃত্বিক। এ ছবির ক্ষেত্রেও ফারাহ খানের প্রথম পছন্দ হৃত্বিক। শোনা গিয়েছিল, ছবিতে অভিনয়ের জন্য শাহরুখ খান ও অক্ষয় কুমারের নামও ভাবা হয়েছিল। তবে সেই সময়কার ৪০ বছর বয়সী অমিতাভ বচ্চনের চেহারার সঙ্গে হৃত্বিকের চেহারা সবচেয়ে ভালো মানাবে বলেই তাকে নেয়ার সিদ্ধান্ত পরিচালকের।

বলিউডের ‘গ্রিক গড’ খ্যাত অভিনেতা হৃত্বিক বর্তমানে তুমুল ব্যস্ত তার ‘সুপার থার্টি’ ছবির প্রমোশন নিয়ে। ছবিটি ভারতজুড়ে মুক্তি পাবে আগামীকাল শুক্রবার। এখানে হৃত্বিককে দেখা যাবে ভারতীয় গণিতবিদ আনন্দ কুমারের ভূমিকায়। এই ছবিটি পরিচালনা করেছেন বিকাশ বহেল। প্রযোজনা করেছে রিয়ায়্যান্স এন্টারটেইনমেন্ট।

ঢাকাটাইমস/১১ জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :