শুরুতেই ফিঞ্চ-ওয়ার্নারের বিদায়

প্রকাশ | ১১ জুলাই ২০১৯, ১৫:৪১ | আপডেট: ১১ জুলাই ২০১৯, ১৬:০৫

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস

শুরুতেই সাজঘরে ফিরে গেলেন অস্ট্রেলিয়ার দুই নির্ভরযোগ্য ওপেনার অ্যারোন ফিঞ্চ ও ডেভিড ওয়ার্নার। ‘ডাক’ মেরে ফিরেছেন অজি অধিনায়ক ফিঞ্চ। প্রথম বল মোকাবেলা করতে গিয়ে এলবিডব্লিউয়ের ফাঁদে পড়েছেন তিনি। ক্রিস ওয়েকসের করা ইনিংসের প্রথম ওভারের ছয়টি বলই খেলেন ওয়ার্নার। দ্বিতীয় ওভারে বোলিংয়ে আসেন জফরা আর্চার। ওভারের প্রথম বলেই ফিঞ্চকে ফিরিয়ে দেন তিনি। রিভিউ নিয়েও বাঁচতে পারেননি ফিঞ্চ। আর তৃতীয় ওভারে ওয়েকসের বলে স্লিপে বেয়ারস্টোর হাতে ক্যাচ দিয়ে ফিরেছেন ওয়ার্নার। ১১ বলে তিনি করেছেন ৯ রান।

বিশ্বকাপে আজ দ্বিতীয় সেমিফাইনাল ম্যাচে স্বাগতিক ইংল্যান্ডের বিপক্ষে টস জিতে ব্যাট করছে অস্ট্রেলিয়া। এই প্রতিবেদন লেখা পর্যন্ত অজিদের সংগ্রহ  ৩.৩ওভারে ২ উইকেটে ১২ রান। ম্যাচটি অনুষ্ঠিত হচ্ছে বার্মিংহামের এজবাস্টনে।

এর আগে প্রথম সেমিফাইনালে ভারতকে ১৮ রানে হারিয়ে ফাইনালে উঠেছে নিউজিল্যান্ড। ১৪ জুলাই অনুষ্ঠিত হবে শিরোপা নির্ধারণী লড়াই। লিগ পর্বে ৯ ম্যাচ খেলে ৭টিতে জয় পায় অস্ট্রেলিয়া। ভারত ও দক্ষিণ আফ্রিকার কাছে হারে অজিরা। ১৪ পয়েন্ট নিয়ে পয়েন্ট টেবিলে দ্বিতীয় অবস্থানে থেকে তারা সেমিফাইনালে ওঠে। লিগ পর্বের ম্যাচে ইংল্যান্ডকে ৬৪ রানে হারিয়েছিল অ্যারোন ফিঞ্চের দল। অন্যদিকে, ১২ পয়েন্ট নিয়ে তৃতীয় অবস্থানে থেকে সেমিফাইনালে ওঠে ইয়ন মরগ্যানের দল।

(ঢাকাটাইমস/১১ জুলাই/এসইউএল)