কুড়িগ্রামে নারী-শিশু নির্যাতন প্রতিরোধ কমিটি

কুড়িগ্রাম প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ জুলাই ২০১৯, ১৯:১৭

নির্যাতন প্রতিরোধে এবং নির্যাতিতদের সহায়তায় প্রতিটি কুড়িগ্রামের থানায় জেলা পুলিশের তত্ত্বাবধানে নারী ও শিশু নির্যাতন প্রতিরোধ কমিটি গঠনের সিদ্ধান্ত নেয়া হয়।

সারাদেশে নারী ও শিশু নির্যাতন আশঙ্কাজনকভাবে বৃদ্ধি পাওয়ায় জেলা পুলিশ জনসচেতনতা বাড়াতে স্থানীয় পেশাজীবী ও সুশীল সমাজের ব্যক্তিদের নিয়ে মতবিনিময় সভায় বৃহস্পতিবার বেলা ১১টায় এ সিদ্ধান্ত নেয়া হয়। এছাড়াও মাদক প্রতিরোধে শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধানসহ অভিভাবকদের নিয়ে আয়োজন করা হবে উন্মুক্ত আলোচনা অনুষ্ঠানেরও সিদ্ধান্ত নেয়া হয়েছে।

জেলা পুলিশ কনফারেন্স কক্ষে পুলিশ সুপার মোহাম্মদ মহিবুল হক খানের সভাপতিত্ব অনুষ্ঠিত নারী ও শিশু নির্যাতন প্রতিরোধে মতবিনিময় সভায় দিক নির্দেশনামূলক বক্তব্য দেন- কুড়িগ্রাম সরকারি কলেজের উপাধ্যক্ষ নাসিরউদ্দিন আহম্মদ, পাবলিক প্রসিকিউটর আব্রাহাম লিংকন, বীর মুক্তিযোদ্ধা শাহাবুদ্দিন, সাংবাদিক সফি খান, কুড়িগ্রাম আলিয়া কামিল মাদ্রাসার অধ্যক্ষ নুর বখত, জেলা শিল্পকলা একাডেমির সাধারণ সম্পাদক রাশেদুজ্জামান বাবু প্রমুখ।

সভায় পুলিশ সুপারের সাথে উপস্থিত ছিলেন- অতিরিক্ত পুলিশ সুপারের দায়িত্বপ্রাপ্ত (পুলিশ সুপার) মেনহাজুল আলম, সদর থানার ওসি মাহফুজার রহমান প্রমুখ।

(ঢাকাটাইমস/১১জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :