রাজধানীতে অস্ত্রসহ ১৩ ডাকাত গ্রেপ্তার

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ জুলাই ২০১৯, ১৯:৩৮

রাজধানীর শেরেবাংলানগর এবং মোহাম্মদপুর থানা এলাকায় পৃথক দুটি অভিযান পরিচালনা করে সংঘবদ্ধ ডাকাত চক্রের ১৩ জনকে গ্রেপ্তার করেছে র‌্যাব-২। এ সময় তাদের কাছ থেকে চারটি চাপাতি, চারটি চাকু, একটি প্লায়ার্স, দুইটি ড্যাগার এবং দুইটি মোবাইল উদ্ধার করা হয়।

বৃহস্পতিবার সন্ধ্যায় র‌্যাব-২ থেকে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

এতে বলা হয়, বুধবার রাত পৌনে ১১ টা থেকে সাড়ে ১১টা পর্যন্ত চালানো এক অভিযানে তাদের গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন- নূর মোহাম্মদ ওরফে মামুন, রির্চাড ফোলিয়া ওরফে সাগর, সুমন, জনি, ওয়াশিম মিয়া, সাদ্দাম হোসেন, রুবেল, সুজন, শাহিন, রুবেল, আকাশ ইসলাম, ইউসুফ এবং ইলিয়াস হোসেন।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব-২ জানতে পারে যে, কয়েকজন দুষ্কৃতিকারী শেরেবাংলা নগরের ইউজিসি ও বিপিএসসি ভবনের মধ্যবর্তী পাকা রাস্তার পশ্চিম পাশের্^ ফুটপাতের উপর অন্ধকারাচ্ছন্ন স্থানে এবং মোহাম্মদপুরের ঢাকা উদ্যানের দুই নম্বর সড়কের শেষ মাথা সংলগ্ন একতা হাউজিংয়ের মহসিন মাতাব্বরের বাড়ির পূর্বদিকে খালি জায়গায় অবস্থান করছে। এমন খবরে সেখানে অভিযান চালায় র‌্যাব। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে দৌঁড়ে পালানোর সময় ১৩ ডাকাতকে গ্রেপ্তার করা হয়।

গ্রেপ্তারকৃতদের প্রাথমিক জিজ্ঞাসাবাদে জানা যায়, তারা সংঘবদ্ধ ডাকাত দলের সক্রিয় সদস্য। রাতের বেলায় তারা এরকম দুই বা ততোধিক দল একত্র হয়ে নির্দিষ্ট ফ্ল্যাটে বা ফাঁকা বাড়িতে গ্রিল কেটে ও তালা ভেঙ্গে প্রবেশ করে ডাকাতি করে থাকে। গ্রেপ্তারকৃতরা জিজ্ঞাসাবাদে আরো জানায়, তারা দীর্ঘদিন যাবৎ ঢাকা শহরের সুবিধাজনক স্থানে বিভিন্ন লোকজনদের চাপাতি, ছোরা, চাকু ও অন্যান্য দেশীয় অস্ত্র দিয়ে ভয় দেখিয়ে ছিনতাই ও ডাকাতি করে আসছিল।

ঢাকাটাইমস/১১ জুলাই/এএ/ইএস

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজধানী এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :