প্রধানমন্ত্রীর চীন সফরের ফলে ময়মনসিংহ নগরভবনে রাষ্ট্রদূত

ব্যুরো প্রধান, ময়মনসিংহ
 | প্রকাশিত : ১১ জুলাই ২০১৯, ১৯:৪২

প্রধানমন্ত্রীর সাম্প্রতিক চীন সফরের ধারাবাহিকতায়ই বাংলাদেশে নিযুক্ত চীনের রাষ্ট্রদূত জ্যাং জো ময়মনসিংহে আসেন। ময়মনসিংহ সিটি কর্পোরেশনের মেয়র ইকরামুল হক টিটুর সঙ্গে রাষ্ট্রদূতের সৌজন্য সাক্ষাৎ শেষে সাংবাদিকদের তিনি এ কথা জানান। বৃহস্পতিবার বেলা ১১টায় নগর ভবনে তাদের মধ্যে এ সাক্ষাৎ হয়।

মেয়র ইকরামুল হক টিটু জানান, প্রধানমন্ত্রী শেখ হাসিনা সাম্প্রতিক চীন সফরের ফলে বাংলাদেশ ও চীনের মাঝে একটি সৌহাদ্যপূর্ণ সম্পর্ক হয়েছে। এর ধারাবাহিকতায়ই চীনের রাষ্ট্রদূতের এই সৌজন্য সাক্ষাৎ ও নবগঠিত সিটি কর্পোরেশনে আসেন। এসময় সিটি কর্পোরেশনের উন্নয়ন পরিকল্পনা নিয়েও আলোচনা হয়।

এসময় ময়মনসিংহ জেলা প্রশাসক মিজানুর রহমান, সিটি কর্পোরেশনের প্রধান নির্বাহী কর্মকর্তা আনোয়ার হোসেন, নির্বাহী প্রকৌশলী রফিকুল ইসলাম মিয়া, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোয়াজ্জেম হোসেন বাবুল, সিটি কর্পোরেশনের কাউন্সিলর আসিফ হোসেন ডন, তাজুল ইসলামসহ রাষ্ট্রদূতের সফরসঙ্গীরা উপস্থিত ছিলেন।

এদিকে চীনের রাষ্ট্রদূত জ্যাং জো ময়মনসিংহ রেঞ্জ পুলিশের ডিআইজি নিবাস চন্দ্র মাঝির সঙ্গে মতবিনিময় সভা করেন। সভায় দুই দেশের আইনশৃঙ্খলা উন্নয়ন নিয়ে কথা হয়।

সভায় ছিলেন- চীনের অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তা, অতিরিক্ত ডিআইজি ময়মনসিংহ রেঞ্জ, পুলিশ সুপার এবং রেঞ্জ অফিসের কর্মকর্তারা।

(ঢাকাটাইমস/১১জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :