গাজীপুরে ওসির প্রত্যাহার দাবি

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ জুলাই ২০১৯, ১৯:৫৫

যুবলীগ নেতা লিয়াকত হোসেনকে কুপিয়ে হত্যার ঘটনায় করা মামলায় এজাহারভুক্ত আসামিদের গ্রেপ্তার না করাসহ পুলিশের নানা অসহযোগিতা ও স্বার্থান্বেসী মহলের ক্ষতির শিকারের অভিযোগ এনে সদর থানার ওসির পদত্যাগ দাবি করে সংবাদ সম্মেলন হয়েছে।

বৃহস্পতিবার সকালে গাজীপুর প্রেসক্লাব মিলনায়তনে এসব অভিযোগ তুলে ধরে লিখিত বক্তব্য রাখেন, গাজীপুর মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুদ রানা এরশাদ।

সংবাদ সম্মেলনে মাসুদ রানা এরশাদ ছাড়াও পাঁচজন ডিস ব্যবসায়ী বক্তব্য রাখেন।

লিখিত বক্তব্যে মাসুদ রানা বলেন, ‘৩০ ডিসেম্বর জাতীয় সংসদ নির্বাচন চলাকালে আমার বড় ভাই লিয়াকত হত্যায় চিহ্নিত সন্ত্রাসী মেহেদী হাসান নাহিদ অস্ত্রের যোগান দেয়। তার বিরুদ্ধে থানায় ২০টির বেশি মামলা রয়েছে। নাহিদ তার বাসায় লিয়াকত হোসেন খুনের দায়ে অভিযুক্তদের আশ্রয় দেয়। এসব ব্যাপারে সদর থানার ওসি সমীর চন্দ্র সূত্রধরকে জানানো হলেও তিনি কোন ব্যবস্থা নেননি। এছাড়া ডিস ব্যবসায় আধিপত্য নিয়ে নাহিদ বৈধ ডিস ব্যবসায়ী ও কর্মচারীদের মারধর করে। ব্যবসায়ীরা লিখিত অভিযোগ দিলে ওসি কোন ব্যবস্থা নেয়নি।’

তাই একজন দুর্নীতিপরায়ন পুলিশের জন্য গোটা সমাজব্যবস্থা ধ্বংস হতে পারে না। এজন্য ওসির প্রত্যাহার এবং সুষ্ঠু বিচার নিশ্চিতে স্থানীয় সংসদ সদস্য, মন্ত্রী এবং পুলিশের ঊর্ধ্বতন কর্মকর্তাদের হস্তক্ষেপ কামনা করছি।

এ ব্যাপারে সদর থানার ওসি সমীর চন্দ্র সূত্রধর বলেন, অভিযোগ যে কেউ করতে পারে। তবে পুলিশ লিয়াকত হত্যা মামলায় এ পর্যন্ত ১৪ জনকে গ্রেপ্তার করেছে।

(ঢাকাটাইমস/১১জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :