ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ এসপি হারুন অর রশীদ

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ জুলাই ২০১৯, ২০:৩৪

পুলিশের ঢাকা রেঞ্জের শ্রেষ্ঠ পুলিশ সুপার নির্বাচিত হয়েছেন নারায়ণগঞ্জের দায়িত্ব প্রাপ্ত হারুন অর রশিদ। চলতি বছরের মে ও জুন মাসের মাসিক অপরাধ সভা ও দ্বিতীয় ত্রৈমাসিক অপরাধ পর্যালোচনায় এই সিদ্ধান্ত হয়।

ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমানের সভাপতিত্বে বৃহস্পতিবার সকালে এই সভা হয়। এতে ঢাকা রেঞ্জের কর্মকর্তা ও সদস্যদের কর্মদক্ষতার ভিত্তিতে ছয় চৌকিদারসহ ৬১ জন কর্মকর্তা ও সদস্যকে পুরস্কৃত করা হয়।

সভায় মে মাসে মানিকগঞ্জ জেলার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার হাফিজুর রহমান রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার এবং জুন মাসে নারায়ণগঞ্জ জেলার ‘গ’ সার্কেলের জেষ্ঠ্য সহকারী পুলিশ সুপার আফসার উদ্দিন খাঁনকে রেঞ্জের শ্রেষ্ঠ সার্কেল অফিসার হিসেবে পুরস্কার দেওয়া হয়।

ঢাকা রেঞ্জের ডিআইজি হাবিবুর রহমান আইন শৃঙ্খলা ও ট্রাফিক ব্যবস্থাপনা সংক্রান্তে বিভিন্ন দিক নির্দেশনামূলক বক্তব্য দেন। তিনি সব শ্রেণি পেশার মানুষকে সঙ্গে নিয়ে জঙ্গিবাদ ও মাদক নিয়ন্ত্রণে কাজ করতে পুলিশ সুপারদের নির্দেশ দেন।

অতিরিক্ত ডিআইজি (অপস অ্যান্ড অপরাধ) আসাদুজ্জামান সভার কার্যক্রম পরিচালনা করেন। রেঞ্জের ১২টি জেলার পুলিশ সুপারসহ ঢাকা রেঞ্জ অফিসের পুলিশ সুপাররাও এ সময় উপস্থিত ছিলেন।

ঢাকাটাইমস/১১ জুলাই/এএ/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :