সব ছেড়ে যাচ্ছেন ঈশানা

প্রকাশ | ১২ জুলাই ২০১৯, ০৯:৪৯

বিনোদন প্রতিবেদক

পরিবার পরিজন ও অভিনয় ছেড়ে অস্ট্রেলিয়া প্রবাসী হতে চলেছেন ছোট পর্দার অভিনেত্রী ঈশানা খান। গত ১০ জুলাই হঠাৎই তিনি বিয়ে করেছেন। পাত্র অস্ট্রেলিয়া প্রবাসী সারিফ চৌধুরী। এদিন আছরের নামাজ পর গুলশানের আজাদ মসজিদে ঈশানা ও সারিফের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়।

ঈশানার স্বামী সারিফ পেশায় একজন নেটওয়ার্ক ইঞ্জিনিয়ার। থাকেন অস্ট্রেলিয়ার সিডনিতে। ঈশানার সঙ্গে তার দুই বছর ধরে প্রেম। তবে বিয়েটা হয়েছে পারিবারিকভাবে। তাদের প্রেমের কথা নাকি মিডিয়ায় ঈশানার সহকর্মীরা সবাই জানতেন। সে প্রেমেরই শুভ পরিণয় হলো ১০ জুলাই। সম্প্রতি গণমাধ্যমকে ঈশানাই এসব জানান।

এদিকে বিয়ে করেই অভিনয় ছাড়ার ঘোষণা দিয়েছেন নায়িকা। আপাতত সংসারে মন দিতে চান বলে তিনি জানান। ঈশানার কথায়, ‘আপাতত অভিনয় থেকে দূরে থাকতে চাই। সংসারে মনোযোগী হতে চাই। যে বিশ্বাস ও ভালোবাসা নিয়ে দাম্পত্য জীবন শুরু করেছি, সারা জীবন যেন এটা বজায় থাকে সেই প্রার্থনা করি।’

অভিনেত্রী আরও জানান, ‘ছুটি শেষে আগামীকাল শনিবার সারিফ সিডনিতে ফিরে যাবে। আমিও তার সঙ্গে যাবো। খুব শিগগির দেশে ফেরার সম্ভাবণা নেই। সারিফের ছুটি কম। তাই তাড়াহুড়ো করে মাত্র দুইদিনের প্রস্তুতিতে বিয়েটা সেরে ফেলতে হলো। আমাদের জন্য সবাই দোয়া করবেন।’

২০০৯ সালে ‘লাক্স-চ্যানেল আই সুপারস্টার’ প্রতিযোগিতায় প্রথম রানারআপ হয়ে আলোচনায় এসেছিলেন ঈশানা খান। এরপর নিয়মিত কাজ করতে শুরু করেন টিভি নাটক ও বিজ্ঞাপনে। কিন্তু কেরিয়ারের মধ্য গগণে পৌছে সব ছেড়ে জীবনের নতুন অধ্যায় শুরু করলেন অভিনেত্রী।

ঢাকাটাইমস/১২ জুলাই/এএইচ