গাজীপুরে স্কুলছাত্র হত্যায় চার কিশোর গ্রেপ্তার

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ জুলাই ২০১৯, ১৮:১৩

গাজীপুরের টঙ্গীর বিসিক এলাকায় স্কুলছাত্র শুভ আহমেদ হত্যায় জড়িত থাকার অভিযোগে প্রধান আসামিসহ চারজনকে গ্রেপ্তার করেছে র‌্যাব। গ্রেপ্তাররা একটি কিশোর গ্যাংয়ের সদস্য বলে জানিয়েছে বাহিনীটি।

বৃহস্পতিবার মহানগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয়।

গ্রেপ্তাররা হলেন- টঙ্গীর পাগাড় এলাকার মৃদুল হাসান পাপ্পু ওরফে পাপ্পু খাঁন, ফকির মার্কেট এলাকার সাব্বির আহমেদ, একই এলাকার রাব্বু হোসেন রিয়াদ এবং নূর মোহাম্মদ রনি। এসময় তাদের কাছ থেকে হত্যার কাজে ব্যবহৃত একটি ধারালো সুইস গিয়ার চাকু উদ্ধার করা হয়।

র‌্যাব- ১ এর অধিনায়ক লে. কর্নেল সারওয়ার বিন কাশেম  জানান, গত ৭ জুলাই টঙ্গীর বিসিক ফকির মার্কেটের পাগার মদিনাপাড়া এলাকায় আধিপত্য বিস্তার ও পূর্ব শত্রুতার জের ধরে শুভ আহমেদ নামে নবম শ্রেণির এক ছাত্রকে বুকে, পিঠে ও মাথায় ধারালো অস্ত্র দিয়ে উপর্যুপরি আঘাত করে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতের পিতা রাজু আহম্মেদ বাদী হয়ে টঙ্গী পূর্ব থানায় মৃদুল হাসান পাপ্পু  এবং অজ্ঞাতনামা ৫-৬ জনকে আসামি করে একটি মামলা করেন। বৃহস্পতিবার র‌্যাব-১ এর একটি আভিযানিক দল গোপন সংবাদে গাজীপুর মহানগরীর বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করে। প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেপ্তাররা হত্যার সাথে জড়িত থাকার কথা স্বীকার করেছে।

(ঢাকাটাইমস/১২জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :