সফল তদন্তকারী কর্মকর্তা পুরস্কার পেলেন টাঙ্গাইলের ডিবির ওসি

মির্জাপুর (টাঙ্গাইল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ জুলাই ২০১৯, ২২:০০

টাঙ্গাইল জেলা গোয়েন্দা পুলিশের (দক্ষিণ) ওসি শ্যামল কুমার দত্ত ঢাকা রেঞ্জের দক্ষ ও সফল তদন্তকারী কর্মকর্তা হিসেবে পুরস্কার পেয়েছেন। ক্লুসহ হত্যা মামলার রহস্য উদঘাটন করায় টানা তৃতীয়বারের মত তিনি সফল তদন্তকারী কর্মকর্তা হিসেবে এ পুরস্কার পান।

বৃহস্পতিবার পুলিশের ঢাকা রেঞ্জের উপ-মহাপরিদর্শক (ডিআইজি) হাবিবুর রহমান শ্যামল দত্তের হাতে এ পুরস্কার তুলে দেন।

স্কুলছাত্র সজিব হত্যা মামলার মূল রহস্য উদঘাটনসহ অভিযুক্তদের গ্রেপ্তার করার জন্য তাকে এ পুরস্কার দেয়া করা হয়।

পুলিশের ঢাকা রেঞ্জ কার্যালয়ের সম্মেলন কক্ষে পুরস্কার প্রদানের সময় ঢাকা রেঞ্জের অতিরিক্ত ডিআইজি আসাদুজ্জামান মিয়া, টাঙ্গাইলের পুলিশ সুপার সঞ্জিত কুমার রায়সহ ঢাকা রেঞ্জের সব পুলিশ সুপার উপস্থিত ছিলেন।

পুরস্কার পাওয়ার পর টাঙ্গাইল জেলা গোয়েন্দা পুলিশের (দক্ষিণ) ওসি শ্যামল কুমার দত্ত বলেন, ‘যে কোন পুরস্কার আনন্দ ও গৌরবের। তবে পুরস্কার পেয়ে কাজের দায়িত্ব আরও বেড়ে গেল বলে তিনি উল্লেখ করেন।’

প্রসঙ্গত, ১৪ জুন টাঙ্গাইল সদর উপজেলার মগড়া ইউনিয়নের বাহিরশিমুল গ্রামের নানার বাড়ি থেকে নবম শ্রেণীর ছাত্র সজিব মিয়া ঘুরতে বের হয়ে নিখোঁজ হয়। দুই দিন পর কালিহাতী উপজেলার হতেয়া এলাকা থেকে তার লাশ উদ্ধার করা হয়। পরে গোয়েন্দা পুলিশ এ হত্যায় জড়িত থাকার অভিযোগে পুলিশের একজন কনস্টেবলসহ তিনজনকে গ্রেপ্তার করে। তারা হত্যায় জড়িত থাকার কথা স্বীকার করে আদালতে জবানবন্দি দিয়েছে।

(ঢাকাটাইমস/১২জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :