র‌্যাকের সভাপতি নোমান সম্পাদক আরাফাত

প্রকাশ | ১৩ জুলাই ২০১৯, ০০:০০

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস

দুর্নীতি দমন কমিশন বিটে কর্মরত সাংবাদিকদের সংগঠন রিপোর্টার্স অ্যাগেইনস্ট করাপশনের (র‌্যাক) ২১ সদস্যবিশিষ্ট নতুন কার্যনির্বাহী কমিটি গঠিত হয়েছে। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন প্রথম আলোর মোর্শেদ নোমান এবং সাধারণ সম্পাদক টিভি চ্যানেল ডিবিসি নিউজের আদিত্য আরাফাত।

আজ শুক্রবার রাজধানীর সেগুনবাগিচায় বাগিচা রেস্টুরেন্টে সংগঠনের বার্ষিক সাধারণ সভায় এ নতুন কমিটি নির্বাচন করা হয়।

কমিটির অন্য সদস্যরা হলেন- সহসভাপতি:  মহিউদ্দিন আহমেদ (গাজী টিভি) ও আবুল কাশেম (জয়যাত্রা), যুগ্ম সম্পাদক আহম্মদ ফয়েজ (নিউএজ) ও তাওহীদ সৌরভ (এটিএন নিউজ), সাংগঠনিক সম্পাদক: মাহবুব কবির চপল (এটিএন বাংলা), কোষাধ্যক্ষ: সোলায়মান সালমান (ডেইলি সান), প্রশিক্ষণ ও গবেষণা সম্পাদক: সফিক শাহীন (এনটিভি), দপ্তর সম্পাদক: তাবারুল হক (বিডিনিউজ২৪), প্রচার ও প্রকাশনা সম্পাদক: জেসমিন মলি (বণিক বার্তা), আন্তর্জাতিক সম্পাদক: সফিকুল ইসলাম সবুজ (চ্যানেল ২৪), ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক: সাফি উদ্দিন আহমেদ (নতুন সময়), নারী সম্পাদক: তাপসী রাবেয়া আঁখি (আমাদের অর্থনীতি)।

এ ছাড়া কার্যনির্বাহী কমিটির সাত সদস্য হলেন- সাঈদ আহমেদ খান (ইনকিলাব), হায়দার আলী (কালের কণ্ঠ), মতলু মল্লিক (আলোকিত বাংলাদেশ), রিশাদ হুদা (ইনডিপেনডেন্ট টেলিভিশন), এম এ রহমান মাসুম (রাইজিংবিডি ডটকম), সাইফ বাবলু (সংবাদ) ও রোকসানা আমিন (চ্যানেল আই)।

নির্বাচনে মিজান মালিক প্রধান নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করেন। নির্বাচন কমিশনের অপর দুই সদস্য ছিলেন এম বদিউজ্জামান ও রফিকুল ইসলাম আজাদ।

(ঢাকাটাইমস/১২জুলাই/জেআর/মোআ)