এবার মেয়ের মা হলেন সামিরা

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১৩ জুলাই ২০১৯, ১১:০১

চার বছর পর আবার মা হলেন বলিউড ও দক্ষিণী ছবির অভিনেত্রী সামিরা রেড্ডি। এবার কন্যা সন্তানের মা হয়েছেন নায়িকা। শুক্রবার পৃথিবীর আলো দেখে অভিনেত্রীর সংসারের নতুন এ অতিথি। ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে খুশির খবরটি ভক্তদের সামিরাই জানিয়েছেন।

এদিন সদ্যোজাত মেয়ের হাতে নিজের হাত রেখে একটি সাদা-কালো ছবি শেয়ার করেন সামিরা। ছবিতে রেখেছেন তিনি নতুনত্বের ছোঁয়া। ক্যাপশনে লিখেছেন, ‘আজ সকালে আমাদের ছোট্ট পরী পৃথিবীর আলো দেখেছে। আমাদের বেবি গার্ল। ধন্যবাদ আপনাদের প্রার্থনা ও ভালোবাসার জন্য। ব্লেসড।’

সামিরার আবার মা হওয়ার সুখবরে একাধিক টেলিভিশন ও বলিউডের অভিনেতা-অভিনেত্রী তাকে শুভেচ্ছা জানিয়েছেন। এর আগে প্রেগন্যান্সি চলাকালীন নতুন ছবি ও ভিডিও প্রায়ই ইনস্টাগ্রামে শেয়ার করতেন নায়িকা। তার মুড সুইং, অ্যাডভেঞ্চারে ভরা পানির তলায় থাকা স্যুইমসুটের ফটোশ্যুট-সবই দর্শকের মন জয় করেছিল।

২০১৪ সালে ব্যবসায়ী আকাশ ভারদের সঙ্গে বিয়ে হয়েছিল অভিনেত্রী সামিরার। ২০১৫ সালে তিনি প্রথম মা হন। ওই বছর ছেলে হংস সামিরার জন্ম হয়েছিল। বর্তমানে তার বয়স চার বছর। ছেলের পর সংসারে এলো মেয়ে। স্বাভাবিকভাবেই খুশি সামিরা ও তার স্বামী আকাশ। বোন পেয়ে খুশি হংসও।

২০০২ সালে ‘মেইনে দিল তুঝকো দিয়া’ ছবির মাধ্যমে বলিউডে অভিষেক হয়েছিল সামিরার। ১৭ বছরের কেরিয়ারে হিন্দি, তামিল ও তেলেগু মিলিয়ে ৩৫টির মতো ছবিতে অভিনয় করেছেন। তার অভিনীত ছবিগুলো মধ্যে ‘প্লান’, ‘মুসাফির’, ‘নো এন্ট্রি’, ‘নকশা’, ‘ফুল অ্যান্ড ফাইনাল’, ‘রেস’, ‘দে ধানা ধান’, ‘আক্রোশ’ ইত্যাদি উল্লেখযোগ্য।

ঢাকাটাইমস/১৩ জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :