শেবাগের স্ত্রীর সঙ্গে প্রতারণা

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ জুলাই ২০১৯, ১৭:৩৩

প্রতারণার শিকার ভারতের সাবেক ক্রিকেটার বীরেন্দ্রে শেবাগের স্ত্রী আরতি শেবাগ। টাকার অঙ্কটাও বেশ বড়সড়। বিজনেস পার্টনাররা তাঁর সই নকল করে ৪.৫ কোটি ভারতীয় রুপি ধার নিয়েছেন। দিল্লি পুলিশে করা এফআইআর-এ এমনটাই জানিয়েছেন তিনি।

অভিযোগের আঙুল রোহিত কক্কর নামের এক ব্যক্তির দিকে। রোহিতের সংস্থায় বিজনেস পার্টনার ছিলেন শেবাগ-পত্নী। রোহিতের এই সংস্থাটির অফিস বিহারে। আরতির অভিযোগ, পরিকল্পনা করে তাঁকে প্রতারিত করেছেন রোহিত ও সেই সংস্থার আরও পাঁচ ব্যক্তি। রোহিতের অপর একটি সংস্থা আছে। তাঁর অজান্তেই সেই সংস্থার সঙ্গে তাঁর নাম জড়ানো হয়েছে বলে জানান তিনি। বীরেন্দ্র শেবাগের মতো ক্রিকেটারের স্ত্রী সংস্থার সঙ্গে জড়িত থাকলে সংস্থার ভাবমূর্তি ভাল হবে। সেই কারণেই নাম জড়ানো হয়েছে তাঁর, দাবি আরতির।

সেই প্রচ্ছন্ন ভাবমূর্তিকে ব্যবহার করেই প্রতারণার জাল বিছিয়েছে রোহিত। একটি সংস্থা থেকে প্রায় সাড়ে চার কোটি ভারতীয় রুপি ধার নেয় রোহিতের সংস্থা। ধার নেওয়ার নথিতে তাঁর জাল সই ব্যবহার করা হয়েছে বলে দাবি আরতির। ইচ্ছাকৃতভাবে সেই ধার শোধও করেনি রোহিতের সংস্থা। কীভাবে তাঁর বিনা অনুমতিতে আরেকটি সংস্থায় তাঁর নাম জড়ানো হল তাই নিয়ে প্রশ্ন তোলেন আরতি। পাশাপাশি সই নকল করে প্রতারণা করে তাঁর ভাবমূর্তি নষ্ট করা হচ্ছে বলে অভিযোগ তাঁর।

দিল্লি পুলিশ রোহিত ও তাঁর সংস্থার বিরুদ্ধে ৪২০ ধারায় মামলা করেছে। অভিযোগ প্রমাণিত হলে দোষীদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়া হবে বলে জানিয়েছে পুলিশ।

(ঢাকাটাইমস/১৩ জুলাই/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :