মানিকগঞ্জে ছাত্রলীগের বিশেষ বর্ধিত সভা

মানিকগঞ্জ প্রতিনিধি,ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ জুলাই ২০১৯, ২২:৫২

বাংলাদেশ ছাত্রলীগ মানিকগঞ্জ জেলা শাখার সাংগঠনিক কার্যক্রম বেগবান করতে ও বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করাসহ নবগঠিত পুর্ণাঙ্গ কমিটির সম্প্রতি বৃদ্ধি করার লক্ষ্যে বিশেষ বর্ধিতসভা অনুষ্ঠিত হয়েছে।

জেলা ছাত্রলীগের সভাপতি কাজী রাজু আহম্মেদ বুলবুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক আব্দুল্লাহ আল মামুনের সঞ্চালনায় বিশেষ বর্ধিত সভায় উপস্থিত থেকে ছাত্রলীগের উদ্দেশ্য ও দিকনির্দেশনা বক্তব্য দেন জেলা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মহিউদ্দীন।

এ অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সম্পাদক বাদরুল ইসলাম খান বাবলু, প্রচার সম্পাদক হাবিবুর রহমান ও জেলা যুবলীগের আহবায়ক আব্দুর রাজ্জাক রাজাসহ জেলা ছাত্রলীগের সাবেক নেতৃবৃন্দ ও জেলা ছাত্রলীগের নব-গঠিত কমিটির নেতৃবৃন্দ।

শনিবার সকাল ১০টায় শহরের গঙ্গাধর পট্টি এলাকায় ডায়মন্ড কনভেনশন সেন্টারে আয়োজিত বিশেষ বর্ধিত সভা শুরু হয়ে চলে বিকাল ৫টা পযন্ত।

এই অনুষ্ঠানে বক্তারা বঙ্গবন্ধু কন্যা জননেত্রী শেখ হাসিনার নেতৃত্বে শোষণহীন, সন্ত্রাস ও জঙ্গিমুক্ত সোনার বাংলাদেশ গড়তে আহবান জানান।

এদিকে ছাত্রলীগের বিশেষ বর্ধিত অনুষ্ঠানে সংবর্ধিত তিনজন অতিথি হিসেবে ছিলেন বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির সহসভাপতি ফুয়াদ রহমান খান, বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির কর্মসূচি ও পরিকল্পনা সম্পাদক সাদ্দাম হোসেন ও বাংলাদেশ ছাত্রলীগ কেন্দ্রীয় কার্যনির্বাহী কমিটির উপ-প্রচার সম্পাদক রায়হান রনি।

(ঢাকাটাইমস/১৩জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :