ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদে মাদ্রাসাশিক্ষককে মারধর

কালিয়াকৈর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ জুলাই ২০১৯, ২২:৫৬

গাজীপুরের কালিয়াকৈর উপজেলার কোটবাড়ি এলাকায় শনিবার সকালে একটি মাদ্রাসাছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় ওই মাদ্রাসার এক ছাত্র ও শিক্ষককে মারধর করেছেন বখাটেরা।

খবর পেয়ে গ্রামবাসী ঘটনাস্থলে গিয়ে তিন বখাটেকে আটক করে পুলিশে সোপর্দ করেছে।

আটকরা হলেন- উপজেলার কোটবাড়ি এলাকার শাকিব হোসেন, একই এলাকার পায়েল মিয়া ও পাশের পাইকপাড়া এলাকার আশিকুর রহমান।

মাদ্রাসা শিক্ষক-শিক্ষার্থী ও পুলিশ জানায়, কালিয়াকৈর উপজেলার সাতকুড়া এলাকার সাতকুড়া সুফিনগর দাখিল মাদ্রাসায় এ ঘটনা ঘটে। প্রতিদিনের মতো ওই মাদ্রাসায় শিক্ষার্থীদের শনিবার ক্লাস চলছিল। সকাল সাড়ে ১০টার দিকে কয়েকজন ছাত্রী মাদ্রাসার টিউবয়েলে পানি খেতে যায়। এসময় চারজন বখাটে ওই মাদ্রাসার বাউন্ডারীর ভেতরে ঢুকে ওই ছাত্রীদের উত্ত্যক্ত করে। এসময় ওই মাদ্রাসার ৯ম শ্রেণির ছাত্র আমিনুর ইসলাম তাদের বাধা দিলে তাকে কয়েকটি চর-থাপ্পর দেয় বখাটেরা। এসময় মাদ্রাসাশিক্ষক আব্দুল হক ওই ছাত্রীদের উত্ত্যক্ত ও ছাত্রকে চর-থাপ্পরের প্রতিবাদ করলে তাকেও মারধর শুরু করে। এ ঘটনাটি এলাকায় ছড়িয়ে পড়লে গ্রামবাসী ধাওয়া দিয়ে শাকিব, পায়েল ও আশিকুর নামে তিন বখাটেকে আটক করে। এ সময় অপর বখাটে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। আটকদের কালিয়াকৈর থানা পুলিশের কাছে সোপর্দ করেছে এলাকাবাসী।

ওই মাদ্রাসার সুপার আব্দুল মালেক আমজাদি জানান, ছাত্রীদের উত্ত্যক্তের প্রতিবাদ করায় মাদ্রাসার এক ছাত্র ও এক শিক্ষককে মারধর করেছে বহিরাগত ওই ছেলেরা। এ ঘটনা থানায় অভিযোগ করার প্রস্তুতি চলছে।

কালিয়াকৈর থানার ফুলবাড়িয়া পুলিশ ক্যাম্পের ইনচার্জ উপপরিদর্শক (এসআই) জামাল উদ্দিন জানান, এ ঘটনায় তিনজনকে আটক করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৩জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :