১৮ মাস পর চবি ছাত্রলীগের কমিটি

চবি প্রতিনিধি
 | প্রকাশিত : ১৪ জুলাই ২০১৯, ১৪:৫৬

অবশেষে ১৮ মাস পর ঘোষণা করা হল চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় (চবি) ছাত্রলীগের নতুন কমিটি। এতে রেজাউল হক রুবেলকে সভাপতি ও ইকবাল হোসেন টিপুকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

রবিবার প্রথম প্রহরে ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজাউল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ দায়িত্ব দেয়া হয়। ছাত্রলীগের সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী ঢাকা টাইমসকে এ তথ্য নিশ্চিত করেন।

সভাপতি রেজাউল হক রুবেল চবির পরিসংখ্যান বিভাগের ২০০৬-০৭ শিক্ষাবর্ষের ছাত্র। ছাত্রলীগের বগিভিত্তিক গ্রুপ চুফ ফ্রেন্ডস উইথ কেয়ারের (সিএফসি) নেতা। একইসঙ্গে ক্যাম্পাসে শিক্ষা উপমন্ত্রী ও আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক মহিবুল হাসান চৌধুরী নওফেলের অনুসারী হিসেবে পরিচিত।

অন্যদিকে সাধারণ সম্পাদক ইকবাল হোসেন টিপু মার্কেটিং বিভাগের ২০১০-১১ শিক্ষাবর্ষের ছাত্র। তিনি বগিভিত্তিক আরেক গ্রুপ সিক্সটি নাইনের নেতা। ক্যাম্পাসে চট্টগ্রাম নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীনের অনুসারী হিসেবে পরিচিত।

চট্টগ্রাম বিশ্ববিদ্যালয় শাখা ছাত্রলীগের ২০১৬-১৭ সালের কমিটি ২০১৭ সালের ৬ ডিসেম্বর বিলুপ্ত করে কেন্দ্রীয় ছাত্রলীগ। সে সময় বিভিন্ন গ্রুপিং, সংঘর্ষ, অপহরণসহ নানা অপকর্মে সম্পৃক্ততার অভিযোগ উঠে সংগঠনটির বিরুদ্ধে। তার আগে সাত মাস স্থগিত ছিল এই কমিটি।

ঢাকাটাইমস/১৪ জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

শিক্ষা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :