হেনস্তার শিকার আরজে স্তুতি

প্রকাশ | ১৫ জুলাই ২০১৯, ০৯:৩৫

বিনোদন ডেস্ক

ভারতীয় একটি এফএম চ্যানেলের জনপ্রিয় আরজে তথা চ্যাট শোয়ের উপস্থাপক স্তুতি ঘোষ। পেশাগত কাজের প্রয়োজনে প্রায়ই তার বাসায় ফিরতে অনেক রাত হয়ে যায়। শুধুমাত্র সেই কারণে চরম হেনস্তার শিকার হতে হল তাকে। দিল্লির রাস্তায় দাঁড়িয়ে প্রশ্ন তোলা হল তার চরিত্র নিয়েও।

ঘটনাটি গত ১১ জুলাইয়ের হলেও এটি প্রকাশ পেয়েছে রবিবার। এদিন কাজ শেষ করে পশ এলাকা হিসেবে পরিচিত জিকে এরিয়ার বাসায় ফিরছিলেন স্তুুতি। কিন্তু কলোনির সামনে আসলেই নিরাপত্তারক্ষী তার পথ আটকায়। এরপর দেরিতে বাসায় ফেরা জন্য ওই নিরাপত্তারক্ষী, স্থানীয় আবাসন জনকল্যাণ সমিতির সভাপতি মিকি বেদি এবং তার স্ত্রী হেনস্তা করে স্তুতিকে।

স্তুতি রাত করে বাসায় ফেরায় মিকির স্ত্রী চিৎকার করে নিরাপত্তারক্ষীকে কলোনির গেট না খোলার নির্দেশ দেন। জনপ্রিয় এ আরজের চরিত্র নিয়ে প্রশ্ন তুলে মিকি বলেন, ‘ একজন নারী হয়ে কেন তিনি এত রাতে বাসায় ফিরবেন? এত রাতে তিনি কোথায় ছিলেন, কী করেছেন, তা-ই বা কীভাবে জানা যাবে?’

এ ঘটনার পর স্তুতির মা পুলিশের কাছে অভিযোগে জানান, তার মেয়ে একজন মিডিয়াকর্মী এবং সিঙ্গল উওম্যান। কাজের প্রয়োজনেই তাকে অনেক সময় রাত করে বাসায় ফিরতে হয়। সে একাই গাড়ি চালিয়ে ফেরে। দীর্ঘদিন ধরেই তাকে হেনস্তার শিকার হতে হচ্ছে বলে অভিযোগ করেন স্তুতির মা। টুইটারে নিজের অভিযোগপত্র পোস্ট করে তোপও দেগেছেন স্তুতিও।

ঢাকাটাইমস/১৫ জুলাই/এএইচ