সালমানের অভিনব ‘বোতল ক্যাপ চ্যালেঞ্জ’

বিনোদন ডেস্ক
| আপডেট : ১৬ জুলাই ২০১৯, ১১:১০ | প্রকাশিত : ১৫ জুলাই ২০১৯, ১৫:০১

সোশ্যাল মিডিয়ায় এখন বেশ জনপ্রিয় #বোতল ক্যাপ চ্যালেঞ্জ। অক্ষয় কুমার থেকে কুণাল খেমু, সিদ্ধান্ত চতুর্বেদি, সুস্মিতা সেন, কিরণ রিজিজু- সবাই এই চ্যালেঞ্জ গ্রহণ করে ভিডিও আপলোড করেছেন। সেই তালিকায় এবার যুক্ত হলেন বলিউডের সুলতান সালমান খান। তবে শুধু চ্যালেঞ্জ নেয়াই নয়, অভিনব কায়দায় ভাইজান দিলেন একটি গুরুত্বপূর্ণ বার্তাও।

ভিডিওর শুরুতে দেখা যায় চিরপরিচিত শার্টলেস সল্লু মিঞাকে। নানা কসরতের পর তিনি যেভাবে বোতল ক্যাপ চ্যালেঞ্জ গ্রহণ করেছেন, তা এক কথায় অনবদ্য। কারণ ঘাম ঝরিয়ে নয়, শ্রেফ ফুঁ দিয়ে ছিপি খুলে ঢকঢক করে পুরো বোতলের পানি শেষ করেন সালমান। ভিডিওটি পোস্ট করার সময় পানি সংরক্ষণ নিয়ে বার্তা দিয়ে ক্যাপশনে তিনি লিখেন, ‘ক্লান্তি নয়, পানি বাঁচান।’

কর্মক্ষেত্রে সালমান খান এখন ব্যস্ত প্রভুদেবা পরিচালিত ‘দাবা থ্রি’ ছবির শ্যুটিং নিয়ে। সেখানে তার নায়িকা সোনাক্ষী সিনহা। দাবাং সিরিজের আগের দুটিতেও ভাইজানের নায়িকা ছিলেন সোনাক্ষী। এই ছবির কাজ শেষ করে তিনি সঞ্জয় লীলা বানসালির ‘ইনশাল্লাহ’-এর কাজে হাত দেবেন বলে বলিউড সূত্রে খবর। সেই ছবিতে সালমানের বিপরীতে প্রথমবারের মতো দেখা যাবে আলিয়া ভাটকে।

ঢাকাটাইমস/১৫ জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :