গাজীপুরে কিশোরী গণধর্ষণ মামলার প্রধান আসামি গ্রেপ্তার

গাজীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ জুলাই ২০১৯, ১৭:২৬

গাজীপুর সিটি করপোরেশনের নগপাড়া এলাকায় কিশোরী গণধর্ষণ মামলার প্রধান আসামিকে গ্রেপ্তার করেছে র‌্যাব। তার নাম হৃদয় হোসেন।

সোমবার গণমাধ্যমে পাঠানো বিজ্ঞপ্তিতে এ তথ্য জানায় র‌্যাব-১।

র‌্যাব জানায়, গ্রেপ্তার হওয়া হৃদয় গাজীপুর মেট্রোপলিটন বাসন থানার বারবৈকা এলাকার মো. বিল্লাল হোসেনের ছেলে।

র‌্যাব-১ এর গাজীপুর পোড়াবাড়ী ক্যাম্পের কোম্পানি কমান্ডার আব্দুল্লাহ আল-মামুন জানান, গত ৩ জুলাই নগপাড়া এলাকায় এক কিশোরীকে ৪/৫জন ধর্ষণ করেন। পরে ধর্ষণের ভিডিও ধারণ করে ভিকটিমের পরিবারসহ তার স্বজনদের কাছে পাঠায়। বিষয়টি নিয়ে যাতে ভিকটিমের পরিবার কোন প্রকার আইনি ব্যবস্থা গ্রহণ করতে না পারে সে জন্য ধর্ষণকারীরা বিভিন্ন সময় তাদের প্রাণনাশের হুমকি দেয়। পরবর্তীতে এ বিষয়ে আইনগত সাহায্যের জন্য ভিকটিমের পরিবার গত ১৩ জুলাই র‌্যাব-১ স্পেশালাইজড কোম্পানি কমান্ডার বরাবর একটি লিখিত অভিযোগ দায়ের করেন। পরে রবিবার বিকাল সাড়ে ৫টার দিকে র‌্যাব-১ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে বারবৈকা এলাকায় অভিযান পরিচালনা করে প্রধান আসামি হৃদয়কে গ্রেপ্তার করে।

তিনি আরো জানান, গ্রেপ্তারকৃত হৃদয় জিজ্ঞাসাবাদে জানিয়েছে গত ৩ জুলাই সন্ধ্যায় চার বন্ধু মিলে ভিকটিমকে জোরপূর্বক তুলে নিয়ে একটি ঘরে আটক করে হাত, পা, মুখ বেঁধে পালাক্রমে ধর্ষণ করে। তার বিরুদ্ধে গাজীপুর জেলার বিভিন্ন থানায় ধর্ষণ, মাদক, ডাকাতিসহ পাঁচটি মামলা রয়েছে।

ঢাকাটাইমস/১৫জুলাই/ইএস

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :