অভিনেত্রী অরুণিমাকে খুনের হুমকি

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১৬ জুলাই ২০১৯, ১১:০২

তারকাদের নামে ফেক আইডি খোলা নতুন কোনো ঘটনা নয়। সব দেশের সব ইন্ডাস্ট্রিতেই এমনটা অহরহ ঘটছে। যার কারণে অনেক সময় বিপদে পড়তে হয় ওই তারকাকে। কিন্তু দিন দিন যেন এই সমস্যা বেড়েই চলেছে। বিষয়টি এতটাই সহজলভ্য হয়েছে যে, মুহূর্তের মধ্যেই তৈরি হচ্ছে ভুয়া অ্যাকাউন্ট। সেখান থেকে পরিচিতজনদের অশ্লীল বার্তা, ছবি, এমনকী হত্যার হুমকি পর্যন্ত দেয়া হয়।

এবার তেমনই এক ঘটনা ঘটেছে কলকাতার অভিনেত্রী অরুণিমা ঘোষের সঙ্গে। সোশ্যাল মিডিয়ায় তার নাম ও ছবি ব্যবহার করে ভুয়া ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট খুলেছিলেন লালবাজার এলাকার মুকেশ ঝাউ নামে এক ব্যক্তি। অরুণিশার ইনস্টাগ্রামের ছবিতে প্রায়ই আপত্তিকর মন্তব্য করতেন পেশায় মুদির দোকানদার মুকেশ। প্রথমদিকে অভিনেত্রী ব্যাপারটা এড়িয়ে গিয়েছিলেন।

কিন্তু এরপর যেটা ঘটেছে তাতে আর চুপ থাকতে পারেননি অরুণিমা। তার ব্যক্তিগত অ্যাকাউন্ট হ্যাক করে তাকে প্রাণনাশের হুমকি দেন মুদির দোকানি মুকেশ সাউ। বন্ধু-বান্ধবদের কাছ থেকেও তিনি নানা অভিযোগ পাচ্ছিলেন যে, তার নাম ব্যবহার করে অশ্লীল কথা বলা হচ্ছে, অশ্লীল ছবি পাঠানো হচ্ছে।

এরপরই লালবাজারে সাইবার ক্রাইম সেলে গিয়ে অভিযোগ জানান অরুণিমা। অভিনেত্রীর অভিযোগের ভিত্তিতে সোমবার গড়ফা থেকে মুকেশ সাউ নামে ওই ব্যক্তিকে গ্রেপ্তার করে পুলিশ। জেরা করে পুলিশ জানতে পারে, তার একাধিক ফেক প্রোফাইল রয়েছে। এরপর আগামী ২৮ জুলাই পর্যন্ত তাকে জেল হেফাজতে পাঠানো হয়।

ঢাকাটাইমস/১৬ জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :