শ্রীলঙ্কা সফরের দল ঘোষণা আজ

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ জুলাই ২০১৯, ১৫:৩৪ | প্রকাশিত : ১৬ জুলাই ২০১৯, ১৩:৪১

বাংলাদেশ দলের শ্রীলঙ্কা সফরের জন্য আজ দল ঘোষণা করবে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সাকিব আল হাসান ও লিটন দাস এই সিরিজে খেলতে পারবেন না। জানা গেছে, সাকিবের পরিবর্তে দলে ‍সুযোগ পেতে যাচ্ছেন স্পিনার তাইজুল ইসলাম। আবার ইমরুল কায়েস কিংবা ইয়াসির আলী রাব্বীর মধ্যে কাউকে দলে সুযোগ দেয়া হতে পারে।

বর্তমানে টাইগারদের প্রধান কোচের পদ শূন্য। বিশ্বকাপ শেষে দায়িত্ব ছেড়েছেন স্টিভ রোডস। বোলিং কোচ কোর্টনি ওয়ালশেরও মেয়াদ শেষ হওয়ায় দায়িত্ব ছেড়েছেন। বিশ্বকাপ শেষে ইংল্যান্ড থেকেই দল ছাড়েন তিনি। এদিকে ব্যাটিং কোচ নেইল ম্যাকেঞ্জিরও মেয়াদ শেষ।

তাই আসন্ন শ্রীলঙ্কা সফরে অন্তর্বর্তীকালীন কোচের দায়িত্ব দেয়া হতে পারে খালেদ মাহমুদ সুজনকে। আর ব্যাটিং কোচের দায়িত্ব পালন করবেন বিসিবি হাইপারফরম্যান্স ইউনিটের দায়িত্বে থাকা ওয়াসিম জাফর। বোলিং কোচের দায়িত্ব সামলাবেন হাইপারফরম্যান্স ইউনিটের দায়িত্বে থাকা আরেকজন চম্পকা রমানায়েকে।

সদ্য সমাপ্ত বিশ্বকাপে বাংলাদেশের পারফরম্যান্স ভালো হয়নি। ৯ ম্যাচের মধ্যে টাইগাররা জয় পায় তিন ম্যাচে। একটি ম্যাচ পরিত্যক্ত হয়। পরিত্যক্ত হওয়া ম্যাচটি ছিল শ্রীলঙ্কার বিপক্ষে। শ্রীলঙ্কা সিরিজের ম্যাচ তিনটি অনুষ্ঠিত হবে যথাক্রমে ২৬, ২৮ ও ৩১ জুলাই।

(ঢাকাটাইমস/১৬ জুলাই/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :