শ্রীলঙ্কা সিরিজে ফিরেছেন তাইজুল-বিজয়

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৬ জুলাই ২০১৯, ১৬:২০ | প্রকাশিত : ১৬ জুলাই ২০১৯, ১৫:৩৩

শ্রীলঙ্কা সফরের জন্য মঙ্গলবার ১৪ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। ব্যক্তিগত কারণে এই সিরিজে খেলবেন না সাকিব আল হাসান ও লিটন দাস। তারা ছুটিতে আছেন। তাই দলে ফেরানো হয়েছে স্পিনার তাইজুল ইসলাম ও ওপেনার এনামুল হক বিজয়কে। বাদ পড়েছেন পেসার আবু জায়েদ রাহি।

সদ্য সমাপ্ত বিশ্বকাপে বাংলাদেশের পারফরম্যান্স ভালো হয়নি। ৯ ম্যাচের মধ্যে টাইগাররা জয় পায় তিন ম্যাচে। একটি ম্যাচ পরিত্যক্ত হয়। পরিত্যক্ত হওয়া ম্যাচটি ছিল শ্রীলঙ্কার বিপক্ষে। শ্রীলঙ্কা সিরিজের ওয়ানডে ম্যাচ তিনটি অনুষ্ঠিত হবে যথাক্রমে ২৬, ২৮ ও ৩১ জুলাই। ২০ জুলাই শ্রীলঙ্কা যাবে মাশরাফি বিন মর্তুজার দল।

দল নির্বাচন নিয়ে বিসিবির প্রধান নির্বাচক মিনহাজুল আবেদীন নান্নু বলেছেন, ‘সাকিব ও লিটন শ্রীলঙ্কায় যাচ্ছে না। তাই আমরা তাদের বদলে বিজয় ও তাইজুলকে দলে নিয়েছি। বিজয় ঘরোয়া ক্রিকেটে ভালো খেলছে। সে কারণে আমরা তাকে স্কোয়াডে রেখেছি। আর সাকিব না থাকায় আমাদের একজন বাঁ-হাতি স্পিনার দরকার ছিল। এ কারণে তাইজুলকে রাখা হয়েছে।’

শ্রীলঙ্কা সিরিজে বাংলাদেশ স্কোয়াড:

মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, এনামুল হক বিজয়, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিথুন, মাহমুদউল্লাহ রিয়াদ, মোহাম্মদ সাইফউদ্দিন, সাব্বির রহমান, মোসাদ্দেক হোসেন সৈকত, মেহেদী হাসান মিরাজ, তাইজুল ইসলাম, মোস্তাফিজুর রহমান, রুবেল হোসেন।

(ঢাকাটাইমস/১৬ জুলাই/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :