জ্যাকলিনের রূপ রহস্য ফাঁস

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১৭ জুলাই ২০১৯, ১০:১৪

বলিউডের শ্রীলংকান সুন্দরী জ্যাকলিন ফার্নান্ডেজের উজ্জ্বল ত্বক ও চুলের রহস্য জানতে আগ্রহী সৌন্দর্য সচেতন সব নারী। সবার ধারণা, মখমলের মতোই পেলব তার ত্বকে নেই সামান্য দাগ-ছোপ।

কিন্তু এই ধারণা বদলে সম্প্রতি নিজের মেকআপহীন একটি ছবি পোস্ট করে নায়িকা লিখলেন, ‘ত্বকের এই ফ্রেকলস নিয়ে আমি একেবারেই চিন্তিত নই। এটা আমি মার থেকে পেয়েছি। সত্যি বলতে আমার বেশ ভালোই লাগে।’

তবে স্বাস্থ্যোজ্জ্বল ত্বক পেতে কী কী করতে হবে, তাও জানালেন জ্যাকলিন। তারও তৈলাক্ত ত্বক। তাই জানালেন, দিনে অন্তত দুইবার ভালো করে ত্বক পরিষ্কার করতে হবে। ত্বকে নিয়মিত হালকা ময়শ্চারাইজার লাগানোর পাশাপাশি ভিটামিন সি লাগাতে হবে। নিয়মিত এক্সারসাইজ ও যোগাসন অভ্যাস করা বাধ্যতামূলক। পান করতে হবে প্রচুর পানি।

অনেকেরই অ্যাকনের দাগ থাকে মুখে। সেক্ষেত্রে কী করণীয়? এরও উত্তর দিলেন নায়িকা। অকপটে জানালেন, তার মুখেও অ্যাকনের দাগ রয়েছে। তাই বাইরে বেরোনোর সময়ে মুখে সানস্ক্রিন লাগাতে কখনও ভোলেন না। নিয়মিত সানস্ক্রিন লাগালে দাগ এমনিই কমে যায়।

তাহলে ত্বকের ওপেন পোরস এবং ব্রণের সমস্যা সামলান কী করে তিনি? জ্যাকলিনই করলেন তার রহস্যভেদ। বললেন, মেকআপের আগে সারা মুখে বরফ এবং ভালো টোনার লাগাতে। এতে ওপন পোরস-এর সমস্যা কিছুটা হলেও কমবে। একইসঙ্গে জানালেন, চিনি বা মিষ্টি খাওয়ার পরিমাণ কমিয়ে দিলে কমবে ব্রণের সমস্যাও।

ঢাকাটাইমস/১৭ জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :