একসঙ্গেই কাটবে তাদের জন্মদিন

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ১৭ জুলাই ২০১৯, ১৫:৩২

প্রায় প্রতি মাসেই একবার করে জল্পনা উসকে ওঠে, চিকিৎসা শেষে দেশে ফিরছেন অভিনেতা ঋষি কাপুর। সেই জল্পনা আর বাস্তবে রূপান্তরিত হয় না। তবে সম্প্রতি তার ঘনিষ্ঠ বন্ধু অভিনেতা শক্তি কাপুর জানালেন খুব তাড়াতাড়ি দেশে ফিরছেন ঋষি।

একটি কমেডি শো-এ হাজির হয়ে শক্তি কাপুর বলেন, তার বন্ধু ঋষি এখন সুস্থ। তাই আগস্টের শেষেই তিনি দেশে ফিরছেন। সেপ্টেম্বরে দুজনেই পা দেবেন ৬৬ বছরে। ঋষির জন্মদিন ৩ সেপ্টেম্বর এবং শক্তির ৪ সেপ্টেম্বর। প্রতি বছর একসঙ্গেই জন্মদিন উদযাপন করেন এই দুই বন্ধু। এবারও তার কোনও ব্যাতিক্রম হবে না বলে জানান শক্তি।

অভিনেতার কথাঢ, ‘আমার আর ঋষির জন্মদিন পর পর। রাজ কাপুর যখন বেঁচে ছিলেন আমরা একসঙ্গে জন্মদিন পালন করতাম। কিছুদিন আগেই চিন্টুর সঙ্গে কথা হল। তখন ওকে বলেছিলাম, এবার জন্মদিনে তোকে খুব মিস করব। তখনই চিন্টু বলে, মিস করার প্রশ্নই ওঠে না, কারণ অন্যবারের মতো এবারও জন্মদিনে আমরা একসঙ্গেই থাকব। মুম্বাইতেই সেলিব্রেট করা হবে। সেদিনের সেরা খবর ছিল এটি। আমরা সবাই ওর ফিরে আসার অধীর অপেক্ষায়।’

এদিকে ঋষি কাপুরের একমাত্র ছেলে অভিনেতা রণধীর কাপুরও জানান, চিকিৎসকের অনুমতি পেলে আগস্ট মাসের দ্বিতীয় অথবা তৃতীয় সপ্তাহে দেশে ফিরবেন তার বাবা। রণবীরের বাবা ঋষি কাপুর প্রায় এক বছর ধরে যুক্তরাষ্ট্রে ক্যানসারের চিকিৎসা করাচ্ছেন।

ঢাকাটাইমস/১৭ জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :