কাঁঠালভর্তি ট্রাকে মিলল ৭১৮ বোতল ফেনসিডিল

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ জুলাই ২০১৯, ১৬:৩১

দিনাজপুর থেকে কাঁঠালভর্তি ট্রাক আসছিল রাজধানীতে। সেই ট্রাক তল্লাশি করে পাওয়া গেছে ৭১৮ বোতল ফেনসিডিল।

বুধবার দুপুরে রাজধানীর উত্তরা পূর্ব থানা এলাকায় অভিযান চালিয়ে আট মাদক কারবারিকে গ্রেপ্তার করে র‌্যাব। এসময় একটি ট্রাক ও একটি প্রাইভেট কার জব্দ করা হয়।

গ্রেপ্তাররা হলেন- রাজু আহম্মেদ, মুন্না, সাগর, ইউসুফ, নূর ইসলাম, রফিকুল ইসলাম, মফিজুল ইসলাম ও মোস্তাফিজুর। র‌্যাব-১ এর সহকারী পুলিশ সুপার মো. কামরুজ্জামান ঢাকা টাইমসকে এই তথ্য নিশ্চিত করেছেন।

কামরুজ্জামান বলেন, ‘আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর চোখ ফাঁকি দিয়ে দেশের বিভিন্ন প্রান্ত থেকে মৌসুমি ফল ও শাক-সবজির ট্রাকে রাজধানীতে মাদক আসত। বুধবার দুপুরে দিনাজপুরের বিরামপুর থেকে কাঁঠাল বোঝায় ট্রাকে মাদকের চালান আসছিল। এমন খবরে ট্রাকটির গতিবিধি অনুসরণ করা হয় এবং উত্তরা পূর্ব থানার হাউজ বিল্ডিং এলাকায় সেটি থামানো হয়। ট্রাকটি কাঁঠাল বোঝায় থাকলেও সেখানে বিশেষ কায়দায় আনা বস্তার মধ্যে লুকিয়ে রাখা ৭১৮ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। এসময় ট্রাক ও একটি প্রাইভেট কার জব্দ করা হয়েছে।’

র‌্যাবের এই কর্মকর্তা আরও জানান, ‘গ্রেপ্তার ইউসুফ একজন উবার চালক। চক্রটি যখন রাজধানীতে মাদক নিয়ে আসতো তখন সে প্রাইভেট কারের মাধ্যমে খুচরা মাদককারবারিদের কাছে তা পৌঁছে দিত। কারণ ট্রাক নিয়ে রাজধানীতে চলাচল দুরূহ এবং চেকপোস্টে ধরা পড়ার ভয় থাকে। এই কারণে সে উবার চালানোর পাশাপাশি মাদকের এই চালান বিভিন্ন জায়গায় পৌঁছানোর কাজ করত।’

গ্রেপ্তারকৃতদের বরাত দিয়ে র‌্যাব জানায়, প্রশাসনের চোখে ফাঁকি দিয়ে ট্রাকে মৌসুমি ফল পরিবহনের আড়ালে তারা মাদকের চালান রাজধানীতে নিয়ে আসত। এজন্য চালান প্রতি ২০-২৫ হাজার টাকা নিত। এর আগেও সাতটির বেশি বড় চালান ঢাকায় নিয়ে এসেছে।

(ঢাকাটাইমস/১৭জুলাই/এসএস/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :