সেই নবজাতকের ঠাঁই হলো আগৈলঝাড়া বেবী হোমে

আগৈলঝাড়া (বরিশাল) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৭ জুলাই ২০১৯, ১৯:৪৯

পিরোজপুর হাসপাতালে জন্ম নেয়া চার দিনের নবজাতক শিশু কন্যা রুমানা আফরোজের ঠাঁই হয়েছে বরিশাল বিভাগীয় বেবী হোম বরিশালের আগৈলঝাড়ায়।

আগৈলঝাড়ায় অবস্থিত বরিশাল বিভাগীয় বেবী হোমের উপ-তত্ত্বাবধায়ক আবুল কালাম আজাদ জানান, পিরোজপুর জেনারেল হাসপাতালে গত রবিবার একটি কন্যা সন্তান জন্ম দিয়ে প্রসূতি মা কাউকে না জানিয়ে হাসপাতাল থেকে পালিয়ে যায়। বিষয়টি হাসপাতাল কর্তৃপক্ষের মাধ্যমে পিরোজপুর সমাজসেবা অধিদপ্তরের প্রবেশন কর্মকর্তা জাকির হোসেনের দৃষ্টিগোচর হলে তিনি বিষয়টি আদালতকে জানান।

পিরোজপুর নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনালের হাকিম মঙ্গলবার শিশুটিকে সমাজসেবা অধিদপ্তরের বেবী হোমে লালন পালনের জন্য নির্দেশনা দেন।

আদালতের নির্দেশে বুধবার সকালে পুলিশি নিরাপত্তায় পিরোজপুর জেলা প্রবেশন কর্মকর্তা জাকির হোসেন চার দিনের কন্যা শিশুটিকে আগৈলঝাড়ায় অবস্থিত বরিশাল বিভাগীয় বেবী হোমের উপ-তত্ত্বাবধায়ক আবুল কালাম আজাদের কাছে হস্তান্তর করেন।

এসময় উপস্থিত ছিলেন আগৈলঝাড়া উপজেলা সমাজসেবা কর্মকর্তা সুশান্ত বালা ও বেবী হোমের কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাস বেবী হোমে আশ্রিত শিশুটির নাম রেখেছেন রুমানা আফরোজ। বর্তমানে রুমানা সুস্থ ও স্বাভাবিক রয়েছে বলে জানান কর্মকর্তা আবুল কালাম আজাদ।

(ঢাকাটাইমস/১৭জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :