ভবিষ্যতবাণী করতে পারেন মোশররফ করিম

বিনোদন প্রতিবেদক
 | প্রকাশিত : ১৮ জুলাই ২০১৯, ১২:৪৮

নব্বইয়ের দশকে বলিউডের বাজিগর হিসেবে শাহরুখ খানকে রুপালি পর্দায় দেখে মুগ্ধ হয়েছেন দর্শক। এবার ছোট পর্দার দর্শকদের মুগ্ধ করতে আসছেন বাংলাদেশি বাজিগর। তিনি আর কেউ নন, নাট্য জগতের তুমুল জনপ্রিয় অভিনেতা মোশাররফ করিম। নানা অভিনয়শৈলী দেখিয়ে যিনি দেশের দর্শকদের পাশাপাশি জয় করেছেন কলকাতার মানুষের হৃদয়ও। ওপার বাংলায় প্রচুর ভক্ত রয়েছে মোশাররফ করিমের।

রম্য অভিনেতা হিসেবে পরিচিতি সেই তারকা এবার আসছেন বাজিগর হয়ে। নাটকের নাম ‘দিল ডান কালাচাঁন’। রাশিদুর রহমানের রচনায় নাটকটি পরিচালনা করেছেন তপু খান। সাভারের এনাম ক্লিনিকের পাশে দক্ষিণপাড়া মহল্লার বিভিন্ন স্পটে ইতোমধ্যে শেষ হয়েছে নাটকের শুটিং। সেখানেই বাজিগর হিসেবে দেখা যাবে মোশাররফ করিমকে। এই নাটকে তার বিপরীতে প্রথমবারের মতো অভিনয় করছেন বর্তমান প্রজন্মের সাফা কবির।

এর গল্পে দেখা যাবে, মোশাররফ করিম একজন দলিল লেখক। তবে তিনি ভবিষ্যৎবাণীও করতে পারেন। মজার বিষয় হচ্ছে, তিনি যে ভবিষ্যৎবাণী করেন সেটা ফলে যায়। তার ভবিষ্যতবাণীর উপর ধরা হয় বাজি। ফলে এলাকায় তিনি বাজিগর হিসেবেও ব্যাপক পরিচিতি পেয়ে যান। এই বাজিগরেরই নানা কা- কারখানা নিয়ে এগিয়ে যাবে ‘দিল ডান কালাচাঁন’-এর গল্প। সেখানে থাকবে মোশাররফ করিম ও সাফার প্রেমের নানা ঘটনাও।

নাটক ও শুটিং স্পট সম্পর্কে মোশাররফ করিম বলেন, ‘প্রথমবার সাভারের এই জায়গাটায় শুটিং করলাম। শহর না আবার গ্রামও না। দারুণ একটা অনুভূতি কাজ করেছে। এখনকার মানুষও দারুণ। নাটকে সাফা কবির কাজ করেছে আমার সঙ্গে। কেরিয়ারে প্রথমবার ওর সঙ্গে জুটি বাধলাম। সব মিলিয়ে দারুণ অভিজ্ঞতা বলা যায়।’

নির্মাতা তপু খান বলেন, ‘সাভারে আমি দীর্ঘ ছয় বছর কাটিয়েছি। সেখানে আমার নাটকের শুটিং করলাম। বিষয়টি আমার জন্য ভালো লাগার। নাটকটিতে গল্পের প্রয়োজনেই সাফা কবির ও মোশাররফ করিমকে যুক্ত করা হয়েছে। তারা প্রথমবার একসঙ্গে কাজ করলেন। আশা করি, এটি ঈদের ভালো কাজগুলোর একটি হবে।’ নাটকটি ঈদুল আজহায় আরটিভিতে প্রচার হবে বলেও তিনি জানান।

ঢাকাটাইমস/১৮ জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বিনোদন এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :