সমালোচনাকারীকে বার্সেলোনায় চান না মেসি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ জুলাই ২০১৯, ১৩:০৭

রিয়াল বেতিসের জুনিয়র ফিরপোকে নেওয়ার ইচ্ছা প্রকাশ করেছিল বার্সেলোনা। কিন্তু, বাধ সাধলেন বার্সা তারকা লিওনেল মেসি। আর্জেন্টাইন মহাতারকা যদি নিষেধ করেন, তাহলে কী করে বার্সা আর সই করায়!

বার্সেলোনার লেফট ব্যাক জর্ডি আলবার ব্যাক-আপ হিসেবে দলে তরুণ একজন লেফট ব্যাক চাইছিলেন কর্তারা। ২০১৮-১৯-এর লিগে বেতিসের হয়ে ফিরপো ২৯টি ম্যাচে তিনটি গোল ও পাঁচটা অ্যাসিস্ট করেছিলেন। তাঁর পারফরম্যান্স চোখ টেনে নিয়েছিল বার্সা কর্তাদের। রক্ষণের সঙ্গে তাঁর আক্রমণে সাহায্য করার ক্ষমতা বার্সেলোনা টিমের জন্য কার্যকরী হয়ে উঠতে পারত। সেই সম্ভাবনায় জল ঢেলে দেন মেসি।

ঘটনার সূত্রপাত অন্য জায়গায়। সোশ্যাল মিডিয়ায় মেসিকে তীব্র কটূক্তি করেন রিয়াল বেতিসের এই ফুটবলার। সেই ঘটনা একেবারেই ভাল ভাবে নেননি বার্সা-তারকা। মেসিকে আক্রমণ করার জন্য বার্সার হয়ে আর খেলা হবে না ফিরপোর। নতুন মৌসুমে লেফট ব্যাকের দরকার বার্সার। রিয়াল মাদ্রিদে চলে যেতে পারেন জুয়ান মিরান্ডা ও মার্ক কুকুরেলা। সেই জায়গা ভরাট করার জন্য বার্সা ঝুঁকেছিল ফিরপোর দিকে।

ইতিমধ্যে বার্সেলোনায় সই করেছেন অ্যাতলেটিকো মাদ্রিদের তারকা গ্রিজম্যান। তার আগে বার্সেলোনা সই করিয়েছিল ডাচ ফুটবলার ফ্রেঙ্কি ডি জং-কে। তারকা ফুটবলার সই করিয়ে অনেক অর্থ খরচ করে ফেলেছে বার্সা। সেই কারণে, জুনিয়র ফিরপোর মতো তরুণ ফুটবলারকে কম দামে নিতে চেয়েছিল মেসির দল।

(ঢাকাটাইমস/১৮ জুলাই/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :