শিক্ষিকার শ্লীলতাহানির দায়ে অধ্যক্ষের কারাদন্ড

কুষ্টিয়া প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ জুলাই ২০১৯, ১৫:৪১

কুষ্টিয়ায় কলেজ শিক্ষিকার শ্লীলতাহানি মামলায় একই কলেজের অধ্যক্ষের ১০বছর কারাদন্ড ও এক লক্ষ টাকা জরিমানার আদেশ দিয়েছেন আদালত।

বৃহস্পতিবার বেলা সাড়ে ১১টার দিকে কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ আদালতের বিচারক মুন্সী মো. মশিয়ার রহমান এই আদেশ দেন। রায় ঘোষণার সময় আসামি আদালতে উপস্থিত ছিলেন।

দন্ডপ্রাপ্ত আসামি হলেন- কুষ্টিয়া শহরের মিলপাড়ার বাসিন্দা চৌধুরী আব্দুল আলীর ছেলে এবং সৈয়দ মাছুদ রুমী কলেজের অধ্যক্ষ চৌধুরী নুরুদ্দিন মো. সেলিম ওরফে সজল চৌধুরী।

আদালত সূত্রে জানা যায়, ২০১৪ সালের ৩০ মার্চ দুপুরে সৈয়দ মাছুদ রুমী কলেজের মহিলা কমন রুমের ওয়াশরুম থেকে বের হওয়ার সময় অধ্যক্ষ চৌধুরী নুরুদ্দিন জোরপূর্বক এই শিক্ষিকার শ্লীলতাহানি ঘটান। এই ঘটনায় ভুক্তভোগী শিক্ষিকা বাদী হয়ে ওই বছরের ৭ এপ্রিল নারী ও শিশু নির্যাতন দমন আইনে কুষ্টিয়া মডেল থানায় মামলা করেন। মামলাটি তদন্ত শেষে ২০১৪ সালের ১৩ আগস্ট আদালতে চার্জশিট দাখিল করে পুলিশ।

কুষ্টিয়া নারী ও শিশু নির্যাতন দমন বিশেষ কৌশলী আকরাম হোসেন দুলাল জানান, দীর্ঘ শুনানির পর অভিযোগ প্রমাণিত হওয়ায় আদালত অধ্যক্ষের ১০ বছর কারাদন্ড এবং ১ লাখ টাকা জরিমানা, অনাদায়ে আরও ছয় মাসের কারাদন্ডের আদেশ দিয়েছে।

ঢাকাটাইমস/১৮এপ্রিল/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :