‘ভোরের প্রত্যাশা’সহ দুই পত্রিকায় প্রকাশিত সংবাদের প্রতিবাদ

আলফাডাঙ্গা (ফরিদপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ জুলাই ২০১৯, ১৯:৫৭

ফরিদপুরের আলফাডাঙ্গা উপজেলা কর্মচারী ক্লাবের সভাপতি উকিল হোসেনের বিরুদ্ধে উপজেলা কর্মচারী ক্লাবের অনুকূলে বরাদ্দ জিআরের এক টন চালের অর্থ আত্মসাতের অভিযোগে ১০ জুলাই দৈনিক ‘ভোরের প্রত্যাশা’ এবং ১৪ জুলাই সাপ্তাহিক ‘বোয়ালমারী বার্তা’য় সংবাদ প্রকাশিত হয়েছে। এসব সংবাদের প্রতিবাদ জানিয়েছেন উপজেলা কর্মচারী ক্লাবের সভাপতি উকিল হোসেন।

প্রতিবাদলিপিতে তিনি বলেন, ‘গত ১০ জুলাই দৈনিক ভোরের প্রত্যাশা এবং ১৪ জুলাই সাপ্তাহিক বোয়ালমারী বার্তায় প্রকাশিত আলফাডাঙ্গা উপজেলা কর্মচারী ক্লাবের অনুকূলে বরাদ্দ জিআরের এক টন চালের অর্থ আত্মসাতের মিথ্যা ও ভিত্তিহীন সংবাদ প্রচার করে জনমনে বিভ্রান্তি সৃষ্টির অপচেষ্টার বিরুদ্ধে তীব্র প্রতিবাদ জানাচ্ছি। আমার বিরুদ্ধে যে অভিযোগ আনা হয়েছে, তা সম্পূর্ণ মিথ্যা বানোয়াট উদ্দেশ্যপ্রণোদিত।’

স্মারকলিপিতে আরো বলা হয়, ‘বরাদ্দ জিআরের এক টন চাল উত্তোলনের বিষয়ে উপজেলা কর্মচারী ক্লাবের সভাপতি, সাধারণ সম্পাদকসহ অন্যান্য সদস্যরা অবহিত আছেন এবং ক্লাবের উপদেষ্টা উপজেলা নির্বাহী অফিসারের নির্দেশনা মোতাবেক ওই চাল বিক্রয়ের অর্থ উপজেলা কর্মচারী ক্লাবের সভাপতির নিকট যথাযথভাবে সংরক্ষিত আছে। কমিটির সিদ্ধান্ত মোতাবেক ওই অর্থ যথাযথভাবে ব্যয় নিশ্চিত করা হবে।
এ ধরনের মিথ্যা, বানোয়াট ও ভিত্তিহীন সংবাদ প্রত্যাহারের জোর দাবি জানাচ্ছি।’

(ঢাকাটাইমস/১৮জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :