এবার প্রেমিকার সন্তানের বাবা হলেন অর্জুন

বিনোদন ডেস্ক
| আপডেট : ১৯ জুলাই ২০১৯, ১০:৫৮ | প্রকাশিত : ১৯ জুলাই ২০১৯, ১০:৫০
অর্জুন রামপালের সঙ্গে তার প্রেমিকা গ্যাব্রিয়েলা

এক বছরেরও বেশি সময় ধরে দক্ষিণ আফ্রিকান মডেল গ্যাব্রিয়েলার সঙ্গে লিভ টুগেদার করছিলেন বলিউড অভিনেতা অর্জুন রামপাল। তবে এখনও বিয়ে করেননি। এবার সেই প্রেমিকারই সন্তানের বাবা হলেন অর্জুন। বৃহস্পতিবার মুম্বাইয়ের হিন্দুজা হাসপাতালে ফুটফুটে এক পুত্রসন্তানের জন্ম দেন গ্যাব্রিয়েলা।

অভিনেতা অর্জুন ১৯৯৮ সালে বিয়ে করেছিলেন মেহের জেসিয়াকে। ২০১৫ সালে তাদের ডিভোর্স হয়। আগের সংসারে অর্জুনের মাহিকা ও মাইরা নামে দুটি মেয়ে আছে। বৃহস্পতিবার বাবা অর্জুনের প্রেমিকা গ্যাব্রিয়েলার সন্তান হওয়ার সময় এই দুই মেয়েও উপস্থিত ছিলেন।

এর আগে ভারতীয় একটি সংবাদমাধ্যমে দেয়া সাক্ষাত্ৎকারে অর্জুন জানিয়েছিলেন, দুই মেয়েই ভালোবেসে আপন করে নিয়েছে তার আফ্রিকান প্রেমিকাকে। গ্যাব্রিয়েলাকে তারা পরিবারেরই একজন মনে করেন। বাবার প্রেমিকার সন্তান জন্মদানের সময়ে হাসপাতালে উপস্থিত থেকে সে কথার প্রমাণও দিলেন দুই মেয়ে। মেয়ের পাশে থাকতে হাসপাতালে হাজির ছিলেন গ্যাব্রিয়েলার মা-বাবাও।

চলতি বছরের এপ্রিলে সোশ্যাল মিডিয়ায় তাদের একটি দ্বৈত ছবি পোস্ট করে প্রেমিকা গ্যাব্রিয়েলার অন্তঃস্বত্ত্বা হওয়ার খবর সবাইকে জানান অর্জুন। সে ছবির ক্যাপশনে গ্যাব্রিয়েলাকে উদ্দেশ্য করে অভিনেতা লিখেছিলেন, ‘তোমাকে পেয়ে আমি ধন্য। বেবির জন্য ধন্যবাদ বেবি।’

গত বছরের প্রথম দিকে এক মিউচুয়াল ফ্রেন্ডের মাধ্যমে গ্যাব্রিয়েলার সঙ্গে পরিচয় হয়েছিল অর্জুনের। দক্ষিণ আফ্রিকান এ মডেলের সঙ্গে সম্পর্কের বিষয়ে বরাবরই খোলামেলা থেকেছেন বলিউড অভিনেতা। এই মূহুর্তে তিনি ‘দ্য ফাইনাল কল’ নামের একটি ওয়েব সিরিজের শুটিং নিয়ে ব্যস্ত আছেন।

ঢাকাটাইমস/১৯ জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত