‘একাধিক বিবাহবহির্ভূত সম্পর্কে জড়িত ছিলাম’

প্রকাশ | ১৯ জুলাই ২০১৯, ১৬:১৫

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস

কিছুদিন আগে ভারতীয় অলরাউন্ডার হার্দিক পান্ডিয়াকে কোচিং করানোর ইচ্ছা প্রকাশ করে শিরোনামে উঠে এসেছিলেন সাবেক পাকিস্তানি অলরাউন্ডার আব্দুর রাজ্জাক। এবার আবার তিনি শিরোনামে তাঁর বহু বিবাহবহির্ভূত সম্পর্কের কথা স্বীকার করে। একটি পাকিস্তানি সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাত্কারে রাজ্জাক এই দাবি করেন। ৩৯ বছর বয়সী এই সাবেক ক্রিকেটার আরও বলেন, তাঁর এই সম্পর্কগুলি কোনোটা এক বছরের আবার কোনোটা ছিল দেড় বছরের।

উপস্থাপকের প্রশ্নে সাবেক পাকিস্তানি অলরাউন্ডার এও স্বীকার করেন যে, তাঁর এই সব সম্পর্ক বিয়ের পরবর্তী সময়ের। ২৬৫টি ওয়ানডে খেলা রাজ্জাক বিশ্বকাপে ভারতের লিগ পর্বের ম্যাচের সময় হার্দিকের কোচ হওয়ার ইচ্ছা প্রকাশ করেন। দাবি করেন, তাঁর কোচিংয়ে হার্দিক হয়ে উঠতে পারে বিশ্বের সেরা অলরাউন্ডার। হার্দিকের দুর্বল জায়গাগুলি তাঁর কোচিংয়ে ঢাকা পড়ে যাবে বলেও দাবি করেন। তিনি বলেন, বিসিসিআই যদি রাজি থাকে, তাহলে তিনি সবসময় তৈরি সাহায্য করার জন্য।

এই পাকিস্তানি অলরাউন্ডারের ঝুলিতে রয়েছে একদিনের ক্রিকেটে ৫০৮০ রান ও ২৬৯টি উইকেট। পাকিস্তানের হয়ে খেলছেন ৪৬টি টেস্টও। তিনটি শতরান ও সাতটি অর্ধশত রান করেছেন টেস্টে, নিয়েছেন ১০০টি উইকেটও।

(ঢাকাটাইমস/১৯ জুলাই/এসইউএল)