কে স্বস্তিকার ছোটবেলার ক্রাশ?

প্রকাশ | ২০ জুলাই ২০১৯, ০৯:৪৯

বিনোদন ডেস্ক

সম্প্রতি হায়দ্রাবাদ বেঙ্গলি ফিল্ম ফেস্টিভ্যালে ‘ইন্ডাস টেল’ আয়োজিত বিশেষ প্রদর্শনীর উদ্বোধন করলেন ওপার বাংলার অভিনেত্রী স্বস্তিকা মুখোপাধ্যায়। ইন্দ্রনীল ঘোষের পরিচালনায় তার ছবি ‘শিরোনাম’ এই ফেস্টিভ্যালেই প্রথম দেখানো হবে।

এই উৎসব উদ্বোধনকালে সেখানে উপস্থিত দক্ষিণী ছবির এক সুপারস্টারকে দেখে আবেগাপ্লুত হয়ে পড়েন নায়িকা। এরপর জানান নিজের ভালোলাগার কথা। কিন্তু কে সেই সুপারস্টার? যার প্রেমে মাত কলকাতার স্বস্তিকা। তিনি হলেন ‘ডন নাম্বার ওয়ান’ খ্যাত অভিনেতা নাগার্জুন।

হায়দ্রাবাদ বেঙ্গলি ফিল্ম ফেস্টিভ্যালে এই নায়ককে দেখে খুশিতে আত্মহারা হয়ে পড়েন স্বস্তিকা। পরে জানান তার অনুভূতি। বলেন, ‘নাগার্জুন আমার ছোটবেলার ক্রাশ। কোনোদিনও ভাবিনি এত কাছ থেকে প্রিয় অভিনেতাকে দেখতে পারব। কথা বলতে পারব।’

নায়িকা আরও বলেন, ‘বাংলা ছবির সুবাদে এরকম একটা প্রদর্শনীর সন্ধান পাবো ভাবতে পারিনি। বাংলার মানুষ যেমন আহমেদাবাদ, তেলেঙ্গানা, অর্ন্ধের ফ্যাব্রিক পাবে হাতের সামনে, তেমনি বাংলার তাঁত থেকে মিষ্টি সব এক ছাদের তলায়। খুবই উত্তেজিত আমি। ঘুরে দেখতে চাই সবকটি স্টল।’

এবারের হায়দ্রাবাদ বেঙ্গলি ফিল্ম ফেস্টিভ্যালের মূল পর্বের উদ্বোধন হবে নাগার্জুনের হাত ধরে। স্বস্তিকা অবশ্য সেখানকার আয়োজকদের আগেভাগেই বলে রেখেছেন, তার এবং নাগার্জুনের আলাদা অনেক ছবি যেন থাকে। অনুষ্ঠান শেষে কেনাকাটার লম্বা লিস্ট মনে মনে নিয়ে স্বস্তিকা তৈরি হতে যান তার ছোটবেলার ক্রাশের জন্য।

ঢাকাটাইমস/২০ জুলাই/এএইচ