মাদারীপুরে মা-ছেলের রহস্যজনক মৃত্যু

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২০ জুলাই ২০১৯, ২১:০৭ | প্রকাশিত : ২০ জুলাই ২০১৯, ২১:০৫

জেলার রাজৈর উপজেলার উল্লাবাড়ি গ্রামে পারিবারিক কলহের কারণে শুক্রবার রাতে বিনয় মণ্ডলের দ্বিতীয় স্ত্রী বীণা মণ্ডল ও ছেলে পাঁচ বছরের রাজ মণ্ডলের রহস্যজনক মৃত্যু হয়েছে।

পুলিশ ও এলাকাবাসী জানায়, বিকালে বিনয় মণ্ডলের সাথে তার দ্বিতীয় স্ত্রী বীণার ফল খাওয়া নিয়ে ঝগড়া হয়। এক পর্যায়ে বীণা তার ছেলে রাজকে নিয়ে ঘরে ঢুকে দরজা বন্ধ করে রাখে। পরে আত্মহত্যার উদ্দেশে ইঁদুর মারা গ্যাস ট্যাবলেট পানিতে মিশাতে থাকে। এ সময় ট্যাবলেটের গ্যাসে রাজ বমি করতে থাকে। এরপর বীণাও বমি করতে শুরু করে। পরিবারের লোকজন টের পেয়ে দরজা ভেঙে ঘরে প্রবেশ করে দেখে মা ও ছেলে দু’জনই বমি করছে। তাদের উদ্ধার করে রাজৈর হাসপাতালে নেয়ার প্রস্তুতিকালে  রাজের মৃত্যু ঘটে। পরে বীণাকে রাজৈর হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি হলে ফরিদপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।

শনিবার চিকিৎসাধীন অবস্থায় ভোরে বীণা মারা যান। বিনয় মণ্ডলের প্রথম স্ত্রীও পারিবারিক কলহের কারণে গলায় রশি দিয়ে মারা গিয়েছিলেন। পুলিশ রাজের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মাদারীপুর মর্গে পাঠিয়েছে।

রাজৈর থানার ওসি শাজাহান মিয়া জানান, ফল খাওয়া নিয়ে কথা কাটাকাটির কারণে এ ঘটনা ঘটেছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।


(ঢাকাটাইমস/২০জুলাই/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :