ভাঙেনি টাইগার-দিশার প্রেম

বিনোদন ডেস্ক
 | প্রকাশিত : ২১ জুলাই ২০১৯, ০৯:১০
ডিনার ডেটে যাওয়ার মুহূর্তে পাপারাৎজিদের ক্যামেরায় বন্দি টাইগার শ্রফ ও দিশা পাটানি

কিছুদিন আগে বলিউডে রটে গিয়েছিল, সম্পর্ক ভেঙে গেছে টাইগার শ্রফ ও দিশা পাটানির। শিরোনামে চলে এসেছিলেন দুই তারকা। কিন্তু সে সমস্ত জল্পনায় পানি ঢেলে সম্প্রতি মুম্বইয়ের একটি নামি রেস্তোরাঁয় ডিনারে গিয়েছিলেন টাইগার ও দিশা। যার কারণে তারা আবারও শিরোনামে।  

রেস্তোরাঁয় ঢোকার আগে একই গাড়ি থেকে দুই তারকা নেমে আসার পর পাপারাৎজিরা থেমে থাকেননি। একের পর এক ছবি তুলতে শুরু করেন। যা দেখে হাসি চেপে রাখতে পারেননি টাইগার ও দিশা। এদিন দিশা পরেছিলেন পাউডার নীল রঙা ড্রেস। অন্যদিকে নীল জিন্স ও সাদা টি-শার্টে টাইগার ছিলেন একেবারেই ক্যাজুয়াল।

বলিউড সূত্রে খবর, বেশ কয়েক বছর ধরে একে অপরের সঙ্গে সম্পর্কে রয়েছেন টাইগার ও দিশা। যদিও সরাসরি কেউই এখনও তাদের প্রেমের কথা স্বীকার করেননি। এরই মাঝে ছড়িয়ে পড়ে তাদের ব্রেকআপের খবর। তবে সম্প্রতি করা তাদের ডিনার ডেট অন্য সমীকরণের কথাই জানান দিল।

দিশা ও টাইগার প্রথমবার একসঙ্গে কাজ করেছিলেন ‘বেফিকরে’ শিরোনামের একটি মিউজিক ভিডিওতে। এরপর গত বছর ‘বাঘি টু’ ছবিতে জুটি বেঁধে কাজ করেন তারা। টাইগার বর্তমানে ব্যস্ত হৃত্বিক রোশনের সঙ্গে ‘ওয়ার’ ছবির কাজ নিয়ে। দিশা ব্যস্ত তার ‘মালাঙ্গ’-এর শুটিংয়ে।

ঢাকাটাইমস/২১ জুলাই/এএইচ

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :