রাজশাহী কিংসে জেপি ডুমিনি

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ জুলাই ২০১৯, ১১:২০

বাংলাদেশ প্রিমিয়ার লিগের (বিপিএল) পরবর্তী আসর সামনে রেখে দল গোছানোর কাজ শুরু করে দিয়েছে ফ্র্যাঞ্চাইজিগুলো। কয়েকদিন আগে অস্ট্রেলিয়ার সাবেক অধিনায়ক শেন ওয়াটসনের সঙ্গে চুক্তি স্বাক্ষর করেছে খুলনা টাইটানস। এবার দক্ষিণ আফ্রিকার ক্রিকেটার জেপি ডুমিনিকে দলে ভেড়াল রাজশাহী কিংস।

সামাজিক যোগাযোগমাধ্যমে রাজশাহী কিংসের ফেসবুক পেইজে এ বিষয়ে একটি পোস্টে লেখা হয়েছে, ‘রাজশাহী কিংস গর্বের সাথে জানাচ্ছে যে, দক্ষিণ আফ্রিকার জেপি ডুমিনি এখন একজন কিং। ডুমিনি চমৎকার বাঁ-হাতি ব্যাটসম্যান, কার্যকরী স্পিনার ও দুর্দান্ত ফিল্ডার। ১৪ বছরেরও বেশি সময় ধরে তিনি দক্ষিণ আফ্রিকা দলের হয়ে খেলেছেন। ফ্র্যাঞ্চাইজি ক্রিকেটেও তার ভালো অভিজ্ঞতা রয়েছে। ২০১৮ সালে পাকিস্তান সুপার লিগে তার নেতৃত্বে চ্যাম্পিয়ন হয়েছিল ইসলামাবাদ ইউনাইটেড।’

বিশ্বে ফ্র্যাঞ্চাইজি ভিত্তিক টুর্নামেন্টগুলোর মধ্যে অন্যতম জনপ্রিয় আসর বিপিএল। এখানে বিশ্বের অনেক নামকরা খেলোয়াড় খেলে থাকেন। দেশি তারকাদের পাশাপাশি সামনের আসরে স্টিভেন স্মিথ, মিচেল স্টার্ক, জিমি নিশাম, জস বাটলারদের খেলতে দেখা যেতে পারে। আগামী ডিসেম্বরের প্রথম দিনে শুরু হবে পারে বিপিএলের সপ্তম আসর।

(ঢাকাটাইমস/২১ জুলাই/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :