এ কেমন বোলিং অ্যাকশন অশ্বিনের!

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ জুলাই ২০১৯, ১২:৩০ | প্রকাশিত : ২১ জুলাই ২০১৯, ১২:০৭

দর্শকরা চমকে উঠলেন অশ্বিনের এমন অ্যাকশন দেখে। অশ্বিন যে আস্তিনে আরও একটা চমক লুকিয়ে রেখেছিলেন, কে জানত! তিনি স্মার্ট ক্রিকেটার। তার প্রমাণ অনেকবারই মাঠে দিয়েছেন। ব্যাটসম্যানকে বিপদে ফেলতে তিনি এর আগেও একাধিকবার আজব ডেলিভারি করেছেন। কিন্তু এবার যেটা করলেন তা এর আগে ক্রিকেটপ্রেমীরা দেখেছেন কিনা সন্দেহ! অদ্ভুত এক ডেলিভারি করলেন অশ্বিন।

১৯ জুলাই তামিলনাড়ু প্রিমিয়ার লিগে দিন্দিগুল ড্রাগন বনাম চিপক সুপার গিলিস-এর মধ্যে ম্যাচ চলছিল। ম্যাচের শেষ ওভারে অশ্বিন আজব একখানা ডেলিভারি করলেন। ক্রিকেট বিশারদদের অনেকে তাঁর এমন ডেলিভারি হাফ-রোল অ্যাকশন বলছেন। ম্যাচের শেষ দুই বলে জেতার জন্য ১৭ রান প্রয়োজন ছিল চিপক সুপার গিলিসের। তখনই দিন্দিগুল ড্রাগন-এর অশ্বিন এমন একটি ডেলিভারি করেন। যা দেখে ব্যাটসম্যান, আম্পায়ার অবাক। এ আবার কেমন ডেলিভারি! ক্রিকেট অভিধানে এমন ডেলিভারির করার নিয়ম আছে? আম্পায়াররাও দ্বন্দ্বে পড়ে যান।

অশ্বিনের সেই ডেলিভারি অবশ্য লেগ-স্টাম্পের কিছুটা বাইরে গিয়ে পড়ে। ফলে ওয়াইড-এর সিগন্যাল দেন আম্পায়ার। ম্যাচটা ১০ রানে জিতে নেয় অশ্বিনের দল। শেষ ওভারের দুটি ডেলিভারি নিয়ে অশ্বিন একের পর এক পরীক্ষা-নিরীক্ষা চালাতে থাকেন।

অশ্বিনের বোলিং অ্যাকশনের ভিডিও

(ঢাকাটাইমস/২১ জুলাই/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :